• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০২:১৬ পূর্বাহ্ন



সরকার ঘোষিত দ্বিতীয় দিনের লকডাউন নাচোলে চলছে, উপজেলা নির্বাহি অফিসার ও একজন ম্যাজিস্ট্রেট সাবিহা সুলতানা বাস্তবায়ন করার জন্য মাঠ পর্যায়ে কাজ করছেন

Reporter Name / ১০৭৮ Time View
Update : শুক্রবার, ২ জুলাই, ২০২১



অলিউল হক ডলার,
চাঁপাইনবাবগঞ্জের নাচোলে সরকার ঘোষিত দ্বিতীয় দিনের লকডাউন কঠোরভাবে বাস্তবায়ন করার জন্য উপজেলা নির্বাহি অফিসার এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাবিহা সুলতানা নেতৃত্বে টিম মাঠ পর্যায়ে কাজ করছেন। দ্বিতীয় দিনের লকডাউনে নাচোল উপজেলা নাচোল বাসস্ট্যান্ড মোড়, মধ্য বাজার, উপজেলা বাজার, স্টেশন বাজার, নিজামপুর বাজার, ভেরেন্ডি বাজার, হাটরাজবাড়ী বাজার মল্লিকপুর বাজারে মুদিখানা কাঁচা শাকসবজি মাছ মাংস দোকান সামাজিক দূরত্ব মেনে খোলা থাকতে দেখাগেছে। এছাড়া ক্লিনিক ওষুধের দোকান এগুলো খোলা রয়েছে । এছাড়া জরুরি সেবার যানবাহন চলতে দেখা গেছে। অবৈধ যানবাহন রাস্তাঘাটে চলাচল করলে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মামলা দিয়ে জরিমানা করছেন। এছাড়া কিছু উৎসুক মানুষ লকডাউন দেখার জন্য বাজারে আসলে তাদেরকে পুলিশ সতর্ক করে বাজার ত্যাগ করার জন্য অনুরোধ করছেন নইলে মামলা দেওয়া হবে বলে হুঁশিয়ারি করছেন। আজ নাচোল বাসস্ট্যান্ড মোড়ে উপজেলা নির্বাহি অফিসার এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাবিহা সুলতানা জেলা প্রশাসনের দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেট উপস্থিত থেকে মোটর সাইকেলসহ অবৈধ যানবাহনকে মামলা দিয়ে জরিমানা করতে দেখা গেছে। এসময় উপস্থিত ছিলেন নাচোল থানার অফিসার ইনচার্জ সেলিম রেজাসহ পুলিশ প্রশাসনের অফিসার ও অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ।




আপনার মতামত লিখুন :

One response to “সরকার ঘোষিত দ্বিতীয় দিনের লকডাউন নাচোলে চলছে, উপজেলা নির্বাহি অফিসার ও একজন ম্যাজিস্ট্রেট সাবিহা সুলতানা বাস্তবায়ন করার জন্য মাঠ পর্যায়ে কাজ করছেন”

  1. When I initially commented I clicked the “Notify me when new comments are added” checkbox and now each time a comment is added I get three emails with the same comment.
    Is there any way you can remove me from that service?
    Appreciate it!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category