• সোমবার, ২০ মে ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
রহনপুর রেলওয়ে শুল্ক স্টেশনের অবকাঠামো উন্নয়ন নিয়ে আলোচনা ও সহযোগিতা কামনায় মতবিনিময় সভা অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জ ফুলকুঁড়ি স্কুলে অনুষ্ঠিত হলো আন্তঃশ্রেণী বিতর্ক প্রতিযোগিতা – ২০২৪ নাচোলে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত মহেশপুরে ড্রাগন চাষী মিলনের ২৬শ’ ড্রাগন গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা কোটালীপাড়া জোর পূর্বক ৭০ বিঘা ঘের তৈরি নাচোলে বিশ্ব “মা” দিবস উদযাপন নাচোলে নবনির্বাচিত চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান কে সংবর্ধনা নাচোলে বজ্রপাতে এক যুবকের মৃত্যু গোমস্তাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে  আশরাফ আলী আলিম নির্বাচিত নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আব্দুল কাদের ভাইস চেয়ারম্যান পদে কামাল উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা ইয়াসমিন বেসরকারিভাবে নির্বাচিত।

গোমস্তাপুরে চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার ৩

Reporter Name / ৩৬৩ Time View
Update : শনিবার, ১৫ জুলাই, ২০২৩

 

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ


 চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর বোয়ালিয়া ইউনিয়ন এলাকায় অভিযান চালিয়ে একটি চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে গোমস্তাপুর থানা পুলিশ।
শনিবার (১৫ জুলাই) দুপুরে উপজেলার বোলিয়া ইউনিয়নের আলমপুর চাঁপাই এগ্রো প্রোডাক্ট মার্কেটিং কোম্পানি লিমিটেড কারখানার পার্শে আমবাগানে অভিযান চালিয়ে মটরসাইকেলসহ তিনজনকে আটক করে গোমস্তাপুর থানা পুলিশ। আটককৃতরা হলেন, রহনপুর পৌর এলাকার নুনগোলা গ্রামের মাহিদুল ইসলামের ছেলে মোরসালিন (মুসা) (১৬), একই গ্রামের আনিসুজ্জামান পিন্টুর ছেলে সাগর আহম্মেদ (১৯) ও স্টেশন কেডিসি পাড়ার জামিরুল ইসলামের ছেলে জনি (২০)।
গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, বৃহস্পতিবার বিকেলের দিকে রহনপুর পৌর এলাকার স্টেশনপাড়া পুরাতন ফায়ার সার্ভিসের পাশে রবিউল ইসলামের বাসার সামনে থেকে তার নিজের একটি বাজাজ প্লাটিনা মোটরসাইকেল চুরি হয়ে যায়। সে গতকাল শুক্রবার থানায় এসে একটি অভিযোগ দিলে সেই পরিপ্রেক্ষিতে গোমস্তাপুর থানা পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালায়। শেষে বোয়ালিয়া ইউনিয়নের আলমপুরের একটি আম বাগানে অভিযান চালিয়ে অভিযোগ পাওয়ার ১৭ ঘন্টার মধ্যে চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ তিন জনকে আটক করে। তিনি আরো বলেন আটককৃতরা এলাকার বখাটে ও চোর চক্রের সদস্যা। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা শেষে তাদের আদালতে পাঠানো হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!