• সোমবার, ২০ মে ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
রহনপুর রেলওয়ে শুল্ক স্টেশনের অবকাঠামো উন্নয়ন নিয়ে আলোচনা ও সহযোগিতা কামনায় মতবিনিময় সভা অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জ ফুলকুঁড়ি স্কুলে অনুষ্ঠিত হলো আন্তঃশ্রেণী বিতর্ক প্রতিযোগিতা – ২০২৪ নাচোলে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত মহেশপুরে ড্রাগন চাষী মিলনের ২৬শ’ ড্রাগন গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা কোটালীপাড়া জোর পূর্বক ৭০ বিঘা ঘের তৈরি নাচোলে বিশ্ব “মা” দিবস উদযাপন নাচোলে নবনির্বাচিত চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান কে সংবর্ধনা নাচোলে বজ্রপাতে এক যুবকের মৃত্যু গোমস্তাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে  আশরাফ আলী আলিম নির্বাচিত নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আব্দুল কাদের ভাইস চেয়ারম্যান পদে কামাল উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা ইয়াসমিন বেসরকারিভাবে নির্বাচিত।

চাঁপাইনবাবগঞ্জে তলোয়ার, চাইনিজ কুড়ালসহ ১ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ

Reporter Name / ২৭২ Time View
Update : শনিবার, ২২ জুলাই, ২০২৩

কপোত নবী, চাঁপাইনবাবগঞ্জঃ


চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার মসজিদ পাড়া থেকে ২টি তলোয়ার, ১টি চাইনিজ কুড়াল, একটি চাপাতি সদৃশ্য অস্ত্র ও ১টি আঙুলে পরা অস্ত্রসহ তৌফিক নামে ১ যুবককে গ্রেপ্তার করেছে সদর মডেল থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামি হচ্ছে, ১৫ নং ওয়ার্ড মসজিদ পাড়ার ইসমতারা বেগম ও মৃত কুরবান আলীর ছেলে তৌফিকুল ইসলাম ওরফে তৌফিক।

২২ জুলাই শনিবার বিকেলে সদর মডেল থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, গত কয়েকদিন আগে দু’পক্ষের মারামারি হয়। এ সময় দেশিয় অস্ত্র দেখা যায়। পরবর্তীতে তদন্তে বিভিন্ন স্থানের সিসি ক্যামেরা ফুটেজ দেখে আসামিদের সনাক্ত করা হয়। তারই অংশ হিসেবে শনিবার (শুক্রবার দিবাগত রাত) অভিযান পরিচালনা করা হয়। একটি চাঁদাবাজির মামলায় তৌফিক কে গ্রেপ্তার করা হয়।

ওসি সাজ্জাদ হোসেন জানান, ঘটনার পরই পুলিশ সুপার মো. ছাইদুল হাসান পিপিএম তদারকি শুরু করেন। পরে এসআই নয়নের নের্তৃত্বে সদর মডেল থানা পুলিশের সঙ্গীয় ফোর্স অভিযান টি চালায়।

গ্রেপ্তার আসামি অস্ত্রগুলো নিজে কামারের মাধ্যমে তৈরি করেছে বলে স্বীকার করেছে। ওসি সাজ্জাদ আরও জানান, এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশের অভিযান চলমান আছে। যারাই শহরে সন্ত্রাসী কার্যক্রম করবে তাদেরই আইনের আওতায় আনা হবে।

চাঁপাইনবাবগঞ্জ শহরকে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে পুলিশ সদা জাগ্রত আছে এবং থাকবে বলেও জানান ওসি সাজ্জাদ হোসেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!