• রবিবার, ১২ মে ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
নাচোলে বজ্রপাতে এক যুবকের মৃত্যু গোমস্তাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে  আশরাফ আলী আলিম নির্বাচিত নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আব্দুল কাদের ভাইস চেয়ারম্যান পদে কামাল উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা ইয়াসমিন বেসরকারিভাবে নির্বাচিত। বুধবার নাচোল উপজেলা পরিষদ নির্বাচন, চেয়ারম্যান পদে ২জন,ভাইস চেয়ারম্যান পদে-৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে-২জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। আজ বুধবার নাচোল উপজেলা পরিষদের নির্বাচন, চেয়ারম্যান পদে-২জন,ভাইস চেয়ারম্যান পদে-৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে-২জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। কোটালীপাড়া বজ্রপাতে ব্যাপক ক্ষতিগ্রস্ত গোমস্তাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন ঝিনাইদ সীমান্ত থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ পিস স্বর্ণের বারসহ আপন দুই ভাইকে আটক করেছে ৫৮ বিজিবি নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু

জাতীয় শোক দিবসে রক্তের খোঁজে আমরা গ্রুপের ফ্রি মেডিক্যাল ক্যাম্প। 

Reporter Name / ১৫৬ Time View
Update : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩

জারিফ হোসেন স্টাফ রিপোর্টার

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার একটি ক্লিনিকের সামনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে রক্তের খোঁজে আমরা গ্রুপ  কর্তৃক আয়োজিত “এসো করি রক্তদান হাসবে রোগী বাঁচবে প্রাণ” এই স্লোগান সামনে নিয়ে ফ্রী মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। 

এসময় উপস্থিত ছিলেন এমবিবিএস(ঢাকা মেডিকেল কলেজ),বিসিএস(স্বাস্থ্য)ডাঃ মোঃ শহিদ-উল-ইসলাম খান,এফসিপিএস (সার্জারী), জেনারেল ও ল্যাপারোস্কপিক সার্জন কনসালটেন্ট সার্জারী শিশু পুষ্টি ও ডায়াবেটিস রোগ বিশেষজ্ঞ ডাঃ নাহিদ ইসলাম মুন,এমবিবিএস (ঢাকা)বিসিএস (স্বাস্থ্য),সিসিডি (বারডেম)ডিসিএইচ(সি) এর-রিসার্চ ফিজিশিয়ান (আইসিডিডিআরবি), ঢাকা; ফেলো, শিশু পুষ্টি, বোস্টন বিশ্ববিদ্যালয়, আমেরিকা আইপিপিএন (ওয়েস্টার্ন ইউনিভার্সিটি অব অস্ট্রেলিয়া), শিশু পুষ্টি ও ডায়াবেটিস বিশেষজ্ঞ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল স্ত্রীরোগ ও প্রসূতিবিদ্যা বিশেষজ্ঞ ও সার্জন ডাঃ মোসাঃ হাজেরা খাতুন (সুমি),এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য) এম.এস (গাইনী এন্ড অবস্)২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতাল, চাঁপাইনবাবগঞ্জ জেনারেল প্র্যাকটিশনার ও গাইনী চিকিৎসক ডাঃ আনোয়ারা আঁখি,হৃদরোগ ও মেডিসিন বিশেষজ্ঞ ডা. এম.এ. সবুজ হায়াত,এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), সিসিডি (বারডেম) ডি-কার্ড (বিএসএমএমইউ); (ইকোকার্ডিওগ্রাফিতে বিশেষ প্রশিক্ষণপ্রাপ্ত) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল, রাজশাহী হাড়জোড় বিশেষজ্ঞ ও সার্জন ডাঃ শাখাওয়াত আজম শুভ,এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য) ডি-অর্থো (বিএসএমএমইউ), সহকারী সার্জন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল গাইনী চিকিৎসক ও সার্জন ডাঃ শারমীন আখতার।

মেডিক্যাল ক্যাম্পে উপস্থিত ডাঃগন সবাইকে রক্তদানে উৎসাহিত করেন। পাশাপাশি ফ্রি চিকিৎসা প্রদান করেন। মেডিক্যাল ক্যাম্প কর্মসূচি পরচালনা করেন  শ্যামল মন্ডল বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে রক্তের খোঁজে আমরা ডায়াবেটিস পরীক্ষা,রক্তের গ্রুপ নির্ণয়, ফ্রি মেডিক্যাল ক্যাম্প সম্পুর্ন করলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!