• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন
শিরোনাম
ঝিনাইদ সীমান্ত থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ পিস স্বর্ণের বারসহ আপন দুই ভাইকে আটক করেছে ৫৮ বিজিবি নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান

শিবগঞ্জ উপজেলায় আশ্রয়ন প্রকল্পে অনিয়মের অভিযোগ।

Reporter Name / ২৭৯ Time View
Update : রবিবার, ২৯ আগস্ট, ২০২১

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় আশ্রয়ন প্রকল্পে ব্যাপক দুর্নীতি ও অনিয়মের অভিযোগ উঠে এসেছে, শিবগঞ্জ উপজেলার ৭৩৭ টি বাড়ি কয়েকটি ঠিকাদারের মাধ্যমে নির্মাণ কাজ চলমান ও বেশ কিছু বাড়ি হস্তান্তর করা হয়েছে।

বিভিন্ন স্থানে সরোজমিনে গিয়ে দেখতে পাওয়া যায় কোন বিল্ডিং-এ কিছু অংশো লিল্টন ঢালাই ছাড়া বাড়ি নির্মাণ কোন বাড়িতে ইট ছাড়াই মেঝে ঢালাই ও টয়লেটের গ্যাস পাইপ দেড় থেকে দুই হাত। অনেকেই নিজে পাইপ কিনে জোর দিয়ে লাগান।যারা বাড়ি পেয়েছেন তাদের শ্রমিক হিসেবে বিনা পারিশ্রমিকে খাটিয়ে নিয়েছেন,বাড়ি তৈরি করতে নিয়োজিত শ্রমিকগন সুবিধাভোগীদের কাছ থেকে জোরপূর্বক দুপুরের খাবার খেয়েছেন।

ঠিকাদার ফারুকের সাথে যোগাযোগ করা হলে দায় এড়িয়ে যাওয়ার চেষ্টা করে।ওগাজলুর সাথে সাক্ষাতে জিজ্ঞেস করা হলে তিনি বলেন আমার অনুপস্থিতিতে মিস্ত্রিরা ইট ছাড়াই মেঝে ঢালাই দিয়েছে।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফুল ইসলাম বলেন, এ বিষয়ে আমি কিছু জানি না, সব উপজেলা নির্বাহী কর্মকর্তা জানেন।

শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সাকিব আল রাব্বি বলেন সরেজমিনে গিয়ে পরিদর্শন করার পর মন্তব্য করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!