• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন
শিরোনাম
গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ

নাচোলে মেয়র পদে  আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ৭জন

Reporter Name / ২৩৫ Time View
Update : বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০

অলিউল হক ডলার,নাচোল ঃ

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে আসন্ন পৌরসভা নির্বাচন উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী মেয়র পদে ৭জন প্রার্থী আবেদন করেছেন। প্রার্থীরা হলেন, বর্তমান মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুর রশিদ খান ঝালু, সাধারণ সম্পাদক আনারুল ইসলাম ঝাইটন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য রয়েল বিশ্বাস, ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুন নাইম মুন্নি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর ফারুক আহাম্মেদ বাবুও পৌর যুবলীগের সভাপতি সুলতান মাহমুদ।

আজ বৃহস্পতিবার বেলা ১১টায় নাচোল পাইলট উচ্চ বিদ্যালয়ের শ্রেণী কক্ষে নাচোল পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালুর সভাপতিত্বে কার্যকারী কমিটির সদস্যদের উপস্থিতিতে মেয়র পদে ৭জন প্রার্থী তাদের আবেদনপত্র পৌর সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে জমা দেন। পৌর আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ প্রার্থী হওয়ায় তারা দু’জন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদেরের নিকট জমা দেন।

বর্ধিতসভায় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল হোসেন, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুর রশিদ খান ঝালু, সাধারণ সম্পাদক আনারুল ইসলাম ঝাইটন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক একে জোহা পলাশ, পৌর আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক বনী ইসরাইল ও পৌর আওয়ামীলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক উপজেলা  মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার মতিউর রহমান।

বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবাইদুল কাদেরের প্রেরিত পত্রে নুন্যতম ৩জন প্রার্থীর তালিকা পাঠানোর নির্দেশ থাকলেও নাচোলে ৭জন প্রার্থী জেলা কমিটির নিকট পাঠানো নিয়ে বিতর্কের সৃষ্টি হয়। এক পর্যায়ে কোন ক্রমিক ছাড়াই ৭জনের নামের তালিকা জেলা আওয়ামীলীগের নিকট পাঠানোর সিদ্ধান্ত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!