• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
শিরোনাম
নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার

বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি’র সদস্য নির্বাচিত এসপি আবদুর রকিব

Reporter Name / ১২৪ Time View
Update : রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩

নিউজ ডেস্কঃ


চাঁপাইনবাবগঞ্জ জেলার পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার)। তিনি গত ১৫ জানুয়ারি বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি ২০২৩-এর সদস্য নির্বাচিত হয়েছেন। এতে করে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ গর্বিত।

জেলা পুলিশের সকল সদস্য ও অনলাইন গণমাধ্যম পরিবারের পক্ষ থেকে পুলিশ সুপার আবদুর রকিব এর জন্য অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

উল্লেখ্য, বিসিএস ২৪ ব্যাচের মেধাবী এ পুলিশ কর্মকর্তা চাঁপাইনবাবগঞ্জে বর্তমানে দায়িত্ব পালন করছেন। তিনি চাঁপাইনবাবগঞ্জে ২০২০ সালের ২ জানুয়ারি যোগদান করেন। তিনি ততকালীন এসপি টিএম মোজাহিদুল ইসলাম বিপিএম পিপিএম (বার) এর স্থলাভিষিক্ত হন।

এম.এস.হোসেন/


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!