• বুধবার, ০৮ মে ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম
বুধবার নাচোল উপজেলা পরিষদ নির্বাচন, চেয়ারম্যান পদে ২জন,ভাইস চেয়ারম্যান পদে-৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে-২জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। আজ বুধবার নাচোল উপজেলা পরিষদের নির্বাচন, চেয়ারম্যান পদে-২জন,ভাইস চেয়ারম্যান পদে-৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে-২জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। কোটালীপাড়া বজ্রপাতে ব্যাপক ক্ষতিগ্রস্ত গোমস্তাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন ঝিনাইদ সীমান্ত থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ পিস স্বর্ণের বারসহ আপন দুই ভাইকে আটক করেছে ৫৮ বিজিবি নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায়

মণিরামপুর ইয়াবাসহ দুইজন আটক

Reporter Name / ১৬৯ Time View
Update : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০

সোহেল রানা,যশোর প্রতিনিধিঃযশোরের মণিরামপুর ৬৫পিস ইয়াবা ট্যাবলেটসহ দুইজনকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।শুক্রবার (২০ নভেম্বর) সকালের দিকে মণিরামপুর থানাধীন মুক্তারপুর গ্রামের বাজার থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- মণিরামপুর উপজেলার মুক্তারপুর গ্রামের শাহ আলমের ছেলে বাবলুর রহমান (৩০) ও ঝিকরগাছা উপজেলার রাজাপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে মিঠু মিয়া (৩৫)।

ডিবি পুলিশ সূত্রে জানায়,গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের (এসআই) আব্দুল মালেক,(এসআই) আরিফুল ইসলাম ও (এএসআই) হাসান জাহিদসহ সঙ্গীয় ফোর্স নিয়ে মণিরামপুর থানাধীন মুক্তারপুর গ্রামের বাজারস্থ সাদিয়া স্টোরের পাশে অভিযান চালিয়ে ওই দুইজনকে আটক করা হয়।পরে তাদের কাছ থেকে ৬৫ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

এ ব্যাপারে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) সোমেন দাস আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন,এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে মণিরামপুর থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!