• বুধবার, ০১ মে ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদ সীমান্ত থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ পিস স্বর্ণের বারসহ আপন দুই ভাইকে আটক করেছে ৫৮ বিজিবি নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান

সীতাকুণ্ডে পেট্রলবোমায় ছাত্র-যুবলীগের ৩ কর্মী দগ্ধ

Reporter Name / ৩৭৩ Time View
Update : মঙ্গলবার, ২৫ ডিসেম্বর, ২০১৮

চট্টগ্রামের সীতাকুণ্ডের মাদামবিবিরহাট এলাকায় আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষ হয়েছে। এ সময় পেট্রোল বোমা হামলায় ছাত্রলীগ ও যুবলীগের ৩ কর্মী দগ্ধ হন। বিএনপির মিছিল থেকে এ হামলা হয়েছে বলে অভিযোগ করেছে আওয়ামী লীগ। উভয় পক্ষের ১০ জন আহত। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে ভাটিয়ারী ইউনিয়নের মাদামবিবিরহাটের পশ্চিমপাশে জাহানাবাদ এলাকায় এ ঘটনা ঘটে।

অগ্নিদগ্ধ তিনজনসহ চারজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে ভাটিয়ারী ইউনিয়নের মাদামবিবিরহাটের পশ্চিমপাশে জাহানাবাদ এলাকায় এ ঘটনা ঘটে।
অগ্নিদগ্ধ তিনজন হলেন শেখ রাসেল স্মৃতি সংসদ-২ এর সাধারণ সম্পাদক মো. রায়হান, যুবলীগ কর্মী তৈয়ব আলী, ছাত্রলীগ কর্মী সাদ্দাম হোসেন। এ ছাড়া লাঠি পেটায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক উ শহীদুল ইসলাম শাহেদ, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু ছালেক ও অজ্ঞাতনামা এক কর্মী। এ সময় ভাটিয়ারী ইউনিয়ন যুবদলের সভাপতি খোরশেদ আলম, রবিউল হোসেনসহ চার কর্মী আহত হওয়ার খবর পাওয়া গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!