• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদ সীমান্ত থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ পিস স্বর্ণের বারসহ আপন দুই ভাইকে আটক করেছে ৫৮ বিজিবি নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান

রাজশাহীর বিমান দুর্ঘটনায় অক্ষত পাইলট ও শিক্ষার্থী

Reporter Name / ১৬২ Time View
Update : শনিবার, ৯ জানুয়ারী, ২০২১

জিয়াউল,দিনার
(রাজশাহী ব্যুরো):

রাজশাহী বিমান বন্দরে দুর্ঘটনার কবলে পড়ে আজ একটি প্রশিক্ষণ বিমান। নওহাটা বিমানবন্দরের রানওয়েতে আজ বিকাল ৩ টার দিকে এ ঘটনা ঘটে। প্রাণে বেঁচে যান পাইলট ক্যাপ্টেন মশিউর রহমান ও প্রশিক্ষণার্থী রায়হান গফুর।
বিমানবন্দরের সিকিউরিটি সুপারভাইজার আবদুল মতিন জানান, চেসনা-১৫২ মডেলের এই প্রশিক্ষণ বিমানটি গ্যালাক্সি ফ্লাইং একাডেমির। প্রশিক্ষণের সময় বিমানটি রানওয়েতে মুখ থুবড়ে পড়ে। এর ফলে বিমানটি ভেঙে ক্ষতিগ্রস্ত হয়েছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বিমানটি উত্তর দিক থেকে অবতরণের সময় পেছনের ডান পাশের একটি চাকা গোড়া থেকে ভেঙে যায়। পরে সামনের চাকাটিও গোড়া থেকে ভেঙে যায় এবং বিমানটি হুমড়ি খেয়ে পড়ে।ফ্লাইং একাডেমির কর্মকর্তাগণ দুর্ঘটনার কারণ অনুসন্ধান শুরু করেছেন বলে সূত্রটি জানিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!