• সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন ঝিনাইদ সীমান্ত থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ পিস স্বর্ণের বারসহ আপন দুই ভাইকে আটক করেছে ৫৮ বিজিবি নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের

রাত পোহালেই রহনপুর পৌরসভার নির্বাচন

Reporter Name / ২২৩ Time View
Update : শুক্রবার, ২৯ জানুয়ারী, ২০২১

শফিকুল ইসলাম, গোমস্তাপুর:
শনিবার তৃতীয় দফায় চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভায় রাত পোহালেই নির্বাচন অনুষ্ঠিত হবে। শুক্রবার দুপুরে নির্বাচনী কর্মকর্তাদের নির্বাচনী সামগ্রী প্রদান করা হয়েছে। বিকেল নাগাদ তারা নির্বাচনী সামগ্রী নিয়ে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে যান । শনিবার সকালে ভোট গ্রহণের আগে নির্বাচনী কর্মকর্তাদের হাতে ব্যালেট পেপার দেয়া হবে বলে সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা সিরাজুল ইসলাম এ তথ্য জানান । এ নির্বাচনে মেয়র পদে ৭ জন প্রতিদ্বন্দ্বীতা করছেন। তারা হলেন, আওয়ামী লীগ মনোনীত গোলাম রাব্বানী বিশ্বাস, বিএনপি মনোনীত ও বর্তমান মেয়র তারিক আহমদ, স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মতিউর রহমান খান মতি, বিএনপির বিদ্রোহী প্রার্থী ডা:মফিজউদ্দিন ও আশরাফুল ইসলাম, একমাত্র মহিলা মেয়র প্রার্থী বাংলাদেশ কংগ্রেসের জোহনা খাতুন,নুরে আলম সিদ্দিকী বিপ্লব। এছাড়াও সাধারণ কাউন্সিলর পদে ৪৩ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে লড়ছেন ১৭ জন।
এ নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মুতাওয়াক্কিল রহমান জানান, শনিবার অনুষ্ঠিতব্য এ পৌর নির্বাচনে ৯ টি ওয়ার্ডের ১১ টি কেন্দ্রে মোট ২৭ হাজার ৯৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রদান করবেন । এর মধ্যে ১৩ হাজার ১৮৪ জন পুরুষ ও ১৩ হাজার ৯১৩ জন মহিলা ভোটার রয়েছেন। ভোট হবে ব্যালেট পেপারে। তিনি আরো জানান, কেন্দ্রগুলোতে পুলিশ ও আনসারের পাশাপাশি স্ট্রাইকিং ফোর্স হিসেবে র‍্যাব ও বিজিবি মোতায়েন থাকবে। এছাড়া একজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ৯জন নির্বাহী ম্যাজিস্ট্রেট কেন্দ্রগুলোতে কাজ করবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!