• শনিবার, ০১ জুন ২০২৪, ০২:০২ অপরাহ্ন
শিরোনাম
রহনপুরে কৃতি শিক্ষার্থী সম্বর্ধনা দিল তোজাম্মেল হোসেন বিদ্যালয় আকবরপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতির বিরুদ্ধে নিয়োগ সংক্রান্ত অনিয়মের অভিযোগ নাচোলে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন অবহিতকরণ ও কর্মপরিকল্পনা সভা ও নিরাপদ মাতৃত্ব দিবস অনুষ্ঠিত গোমস্তাপুরে ২৯তম জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহের উদ্বোধন গোমস্তাপুরে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ ও জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এর পুরস্কার বিতরণ নাচোলে স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সের বিরুদ্ধে কলেজ ছাত্রীর সাথে দূর্ব্যবহারের অভিযোগ! না ফেরার দেশে বীর মুক্তিযোদ্ধা সুনীল বৌদ্য কোটালীপাড়ায় নব-যোগদানকৃত নির্বাহী অফিসারের মতবিনিময় সভা নাচোলে অভ্যন্তরীণ বোরে মৌসুমে ধান ও চাল সংগ্রহের উদ্বোধন রহনপুর রেলওয়ে শুল্ক স্টেশনের অবকাঠামো উন্নয়ন নিয়ে আলোচনা ও সহযোগিতা কামনায় মতবিনিময় সভা অনুষ্ঠিত

শাশুড়ি হচ্ছেন চিত্রনায়িকা মৌসুমী

Reporter Name / ২১৫ Time View
Update : মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১

মোঃরফিকুল ইসলাম মিঠু:
ঢাকাই সিনেমার জনপ্রিয় তারকা দম্পতি ওমর সানী-মৌসুমী। অভিনয়ের সুবাদেই তাদের পরিচয়। ভালোবেসে ১৯৯৫ সালের ২ আগস্ট বিয়ে করেন তারা। তাদের সুখের সংসারে রয়েছে দুই সন্তান- ছেলে ফারদিন ও মেয়ে ফাইজা।

জানা গেছে, এবার শ্বশুর শাশুড়ি হচ্ছেন সানী ও মৌসুমী। চলতি মাসেই একমাত্র পুত্র ফারদিনকে বিয়ে দিচ্ছেন তারা। আগামী ২৬ মার্চ রাজধানীর একটি কনভেশন সেন্টারে ধুমধাম করে একমাত্র পুত্রের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। তাদের হবু বউমা কানাডা প্রবাসী। তবে এসব বিষয়ে কথা বলতে নারাজ ওমর সানী।

এদিকে, সানী-মৌসুমী দম্পতির ছেলে ফারদিন ইতিমধ্যেই পরিচালনায় নাম লেখিয়েছেন। নির্মাণ করেছেন ‘ডেস্টিনেশন’ শিরোনামে একটি টেলিফিল্ম। তাছাড়া বেশ ক’টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রও নির্মাণ করেছেন তিনি। পাশাপাশি রাজধানী উত্তরায় ‘মেরিমন্টানা’ নামে একটি রেস্তোরাঁ পরিচালনা করছেন ফারদিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!