• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ

গোপালগঞ্জে এন টিভি এর ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

Reporter Name / ৩৩২ Time View
Update : সোমবার, ৩ জুলাই, ২০২৩

পলাশ সিকদার গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ


গোপালগঞ্জে আনন্দ শোভাযাত্রা, কেক-কাটা, আলোচনা সভা ও গাছের চারা বিতরণের মধ্য দিয়ে এনটিভির প্রতিষ্ঠা-বার্ষিকী উদযাপন দর্শক নন্দিত জনপ্রিয় টেলিভিশন চ্যানেল এনটিভির ২১ বছরে পদার্পণ উপলক্ষে আনন্দ শোভাযাত্রা, কেককাটা, আলোচনা সভা ও গাছের চারা বিতরণ করা হয়েছে।

আজ সোমবার সকালে (৩ জুলাই) এনটিভির ২০ বছর পূর্তি উপলক্ষে গোপালগঞ্জ প্রেসক্লাবের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। এনটিভির গোপালগঞ্জের স্টাফ করেসপন্ডেন্ট মাহবুব হোসেন সারমাতের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান বর্ষিয়ান রাজনীতিবিদ এ্যাডভোকেট মোঃ মুন্সি আতিয়ার রহমান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ লুৎফার রহমান বাচ্চু ও গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের ডিন ড. রাজিউর রহমান। আলোচনা সভার পর শিক্ষার্থীদের নিয়ে কেক কাটেন আমন্ত্রিত অতিথিরা। পরে বঙ্গবন্ধু সড়কে বের করা হয় আনন্দ শোভাযাত্রা। এর পরে শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে বনজ, ফলজ ও ঔষধি গাছের চারা বিতরণ করেন অতিথিবৃন্দ।

আরও পড়ুনঃ- গোমস্তাপুরে বজ্রপাতে একজনের মৃত্যু

অনুষ্ঠানটির সঞ্চালনা করেন সময় টিভির গোপালগঞ্জ জেলা প্রতিনিধি জয়ন্ত শিরালী। বর্ষ পূর্তীতে এনটিভিকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন- এ্যাডভোকেট মোঃ মুন্সি আতিয়ার রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান, গোপালগঞ্জ, বীর মুক্তিযোদ্ধা শেখ লুৎফার রহমান বাচ্চু, চেয়ারম্যান, গোপালগঞ্জ সদর উপজেলা পরিষদ, ড. রাজিউর রহমান, ডিন, আইন অনুষদ, গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বি,এম জোবায়ের সভাপতি প্রেস ক্লাব গোপালগঞ্জ, এস, এম হূমায়ুন কবীর সভাপতি গোপালগঞ্জ জেলা প্রেসক্লাব, এ, জেড আমিনুজ্জামান রিপন সাধারন সম্পাদক বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন গোপালগঞ্জ জেলা শাখা।পলাশ সিকদার প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন গোপালগঞ্জ জেলা শাখা ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!