• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদ সীমান্ত থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ পিস স্বর্ণের বারসহ আপন দুই ভাইকে আটক করেছে ৫৮ বিজিবি নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান

গোমস্তাপুরে বাঙ্গাবাড়ীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালন,

Reporter Name / ২৬৫ Time View
Update : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১

গোমস্তাপুরে বাঙ্গাবাড়ীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালন,

গোমস্তাপুর(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে বাঙ্গাবাড়ী ইউনুস স্মরণী স্কুল এন্ড কলেজে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে কেক কর্তন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে এক আলোচনা সভা,পুরুষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বুধবার সকালে বাঙ্গাবাড়ী কলেজের আয়োজনে সূর্যোদ্বয়ের সাথে ১০১ বার তপোধ্বনি,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুড়ালে পুষ্পস্তবক অর্পণ করা হয়। বাঙ্গাবাড়ী সভাকক্ষে আলোচনা সভা আয়োজন করা হয়।

 

গোলাম মোস্তফা (অধ্যক্ষ) বাঙ্গাবাড়ী , বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবের ৭ মার্চের ভাষণ ছিল এক অনুপম অমর কবিতা l স্বাধীনতার সবুজ সংকেত ।

বঙ্গবন্ধু শেখ মুজিবের ৭ মার্চের ভাষণ ছিল এক অনুপম অমর কবিতা। ছন্দময় সে ভাষণ ছিল প্রাণস্পর্শী। উচ্চারিত প্রতিটি শব্দ ছিল উদ্দীপনাময় অথচ কী আশ্চর্য জনক ভাবে সংযত।

লাখো মানুষের হৃদয়ে তা অনুরণিত হচ্ছিল-জয় বাংলা ধ্বনিতে আর করতালিতে স্বাধীনতার মন্ত্রে উদ্বেলিত জনতা তার প্রতিক্রিয়া জানিয়েছিল।

বঙ্গবন্ধুর এই দৃপ্ত ভাষণ সে সময় সারা বাংলার মানুষ, রাজনৈতিক নেতা-কর্মী ও ইপিআর, পুলিশ এবং বেঙ্গল রেজিমেন্টের সদস্যদের কাছে স্বাধীনতার সবুজ সংকেত হিসেবে প্রতিভাত হয়েছিল।

এবারের সংগ্রাম আমাদের মুক্তির সংগ্রাম, এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম ।

এসময় আরও উপস্থিত ছিলেন অত্র স্কুল এন্ড কলেজের শিক্ষক-শিক্ষিকা কর্মচারী বৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!