• রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন ঝিনাইদ সীমান্ত থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ পিস স্বর্ণের বারসহ আপন দুই ভাইকে আটক করেছে ৫৮ বিজিবি নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের

গোমস্তাপুরে আরো একজনের করোনা শনাক্ত

Reporter Name / ২৪৭ Time View
Update : বুধবার, ২১ এপ্রিল, ২০২১

গোমস্তাপুরে আরো একজনের করোনা শনাক্ত

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে আরো একজনের করোনা পজিটিভ। মঙ্গলবার সকালে উপজেলার গোমস্তাপুর ইউনিয়নের এক ব্যক্তির করোনা শনাক্ত হয়।

রোগীর পরিবার সূত্রে জানা গেছে, গত ৫দিন আগে জ্বর, ঠান্ডা, কাঁশি না ভালো হওয়ায় আজ তারা গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাসেবা নিতে আসে। রোগীর শ্বাসকষ্ট বেশি থাকায় প্রাথমিক চিকিৎসা শেষে চিকিৎসকগণ তাদের বাড়িতে পাঠিয়ে দেই এবং উন্নত চিকিৎসার জন্য চাঁপাইনবাবগঞ্জের যাওয়ার পরামর্শ প্রদান করে।

গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, আজ মঙ্গলবার (২০ এপ্রিল)সকালে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুইজন রোগী চিকিৎসাসেবা নিতে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের করোনা টেস্ট করার সিদ্ধান্ত নেয়। করোনা অ্যান্টিজেন টেস্ট করে তাদের একজনের করোনা পজিটিভ রিপোর্ট পাওয়া যায়। দুইজনের মধ্যে একজন ভোলাহাট উপজেলা ও আরেকজন গোমস্তাপুর ইউনিয়ন থেকে আসে। তাদের একজনের করোনা নেগেটিভ রিপোর্ট হয় ও অপরজনের করোনা পজিটিভ শনাক্ত হয়।বিষয়টি’র সত্যতা নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প.প. কর্মকর্তা ডা.মাসুদ পারভেজ।

উল্লেখ্য,গত ৪মাস পর দ্বিতীয় ধাপে শনিবার (১৭এপ্রিল) একজনের করোনা শনাক্ত হয়। বর্তমানে তাকে বাড়িতে হোম আইসোলেশনে রাখা হয়েছে। এ নিয়ে গোমস্তাপুর উপজেলায় দুইজনের করোনা শনাক্ত হলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!