• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদ সীমান্ত থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ পিস স্বর্ণের বারসহ আপন দুই ভাইকে আটক করেছে ৫৮ বিজিবি নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান

গোমস্তাপুরে ট্রাকের ধাক্কায় নিহত-১,আহত-১

Reporter Name / ২০৭ Time View
Update : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১

গোমস্তাপুরে ট্রাকের ধাক্কায় নিহত-১,আহত-১

শফিকুল ইসলাম,গোমস্তাপুর:

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের এক আরোহী নিহত এবং একজন আহত হয়েছে।
শুক্রবার (৩০ এপ্রিল) বেলা ৩টার দিকে উপজেলার দোষিমনি কাঠাল এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
নিহত ব্যক্তি নওগাঁ জেলার নিয়ামতপুরের মাকলাহাট এলাকার আফসার আলী (৬৮)এবং গুরতর আহত ব্যক্তি একই জেলার পৌরহাট এলাকার মাইনুল হক (৫৮)।
স্থানীয়রা জানায়; একটি বালুবাহী ট্টাক গোমস্তাপুর-চাঁপাইনবাবগঞ্জ সড়কের কাঁটাল এলাকায় পিছন দিক থেকে মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেলে থাকা ২ জন ছিটকে রাস্তায় পড়ে যায়। স্থানীয়রা ছিটকে পড়ে গুরুতর আহতদের গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক আফসার আলীকে মৃত ঘোষণ করেন। আরেক মোটরসাইকেল আরোহী মাইনুল হক গুরতর জখম হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে তাকে রামেক (রাজশাহী মেডিকেল কলেজ) হাসপাতালে স্থানান্তর করা হয়।
এ ব্যাপারে গোমস্তাপুর থানার ওসি দিলিপ কুমার দাস ঘটনাটি নিশ্চিত করে জানান; ঘাতক ট্রাকসহ ড্রাইভার পলাতক আছে। আইনানুগ ব্যবস্থা শেষে আফসার আলীর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!