• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন
শিরোনাম
ঝিনাইদ সীমান্ত থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ পিস স্বর্ণের বারসহ আপন দুই ভাইকে আটক করেছে ৫৮ বিজিবি নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান

চাঁপাইনবাবগঞ্জে পৃথকস্থানে ডিবির মাদকবিরোধী অপারেশন, বিভিন্ন মাদকসহ আটক-৪

Reporter Name / ১৫৭ Time View
Update : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১

চাঁপাইনবাবগঞ্জে পৃথকস্থানে ডিবির মাদকবিরোধী অপারেশন, বিভিন্ন মাদকসহ আটক-৪

চাঁপাই সংবাদ রিপোর্ট : চাঁপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের পৃথক ৩টি মাদকবিরোধী অভিযানে বিভিন্নস্থান থেকে ১ হাজার ৭০০ পিস ইয়াবা ট্যাবলেট, ৪৫ গ্রাম হেরোইন, এবং ৮০ বোতল বাংলা মদসহ ৪ জনকে আটক করা হয়েছে।

২৭ এপ্রিল মঙ্গলবার ডিবি ওসি আলহাজ্ব বাবুল উদ্দিন সরদার অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ১ নং ওয়ার্ড রেলস্টেশন প্রান্তিকপাড়া গোহালবাড়ীর মৃত আয়েশ উদ্দিনের ছেলে বাবু(৩৫), শিবগঞ্জ উপজেলার জঙ্গল্যাপাড়ার আবু বক্কর সিদ্দিকের ছেলে ফারুক আহমেদ (২৮), একই উপজেলার বালুটুঙ্গি গ্রামের তহুরুল ইসলামের ছেলে আকবর আলি (৪০) ও ভোলাহাট উপজেলার শিকারি এলাকার মৃত খোরশেদ আলীর ছেলে আনিসুর রহমান ওরফে খালেক (৬০)।

জানাগেছে, এসপি আবদুর রকিব বিপিএম পিপিএম (বার)’র নির্দেশনায় এসআই অনুপ কুমার সরকার ও এসআই আসগর আলীর নেতৃত্বে এসআই মশিউর রহমান, এসআই আরিফসহ ডিবি পুলিশের সঙ্গীয় ফোর্স অভিযান ৩ টি পরিচালনা করে।

২৬ এপ্রিল সোমবার সকাল সাড়ে ১০টার দিকে শিবগঞ্জ হাউসনগর গ্রাম থেকে ১ হাজার ২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ফারুককে আটক করা হয়। অপরদিকে একই উপজেলার বালুটুঙ্গি গ্রাম থেকে ৫০০ পিস ইয়াবাসহ খালেক ও আকবরকে আটক করা হয়। অভিযানে কুখ্যাত মাদক ব্যবসায়ী আহসান নামে ১ জন আসামি পালিয়ে যায়।

একইদিন পৌর এলাকার ১নং ওয়ার্ডের রেলস্টেশন প্রান্তিকপাড়ার একটি বাড়তে অভিযান চালিয়ে ৮০ বোতল বাংলামদ ও ৪৫ গ্রাম হেরোইনসহ বাবুকে আটক করতে সক্ষম হয় ডিবি পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!