• রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:১০ অপরাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন ঝিনাইদ সীমান্ত থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ পিস স্বর্ণের বারসহ আপন দুই ভাইকে আটক করেছে ৫৮ বিজিবি নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের

বাজার তদারকি ও বিশেষ সেবা সপ্তাহ-চাঁপাইনবাবগঞ্জ

Reporter Name / ২২০ Time View
Update : বুধবার, ৫ মে, ২০২১

বাজার তদারকি ও বিশেষ সেবা সপ্তাহ-চাঁপাইনবাবগঞ্জ

স্টাফ রিপোর্টার :
আজ ৫ মে ২০২১ বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে ও জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের শ্রদ্ধাভাজন মহাপরিচালক মহোদয়ের অর্পিত ক্ষমতাবলে এবং মান্যবর জেলা প্রশাসক, চাঁপাইনবাবগঞ্জ মহোদয়ের সার্বিক সহযোগিতায় জেলা কার্যালয়ের সহকারী পরিচালক কর্তৃক পবিত্র মাহে রমজানে সদর উপজেলায় তদারকি কার্যক্রম ও বিশেষ সেবা সপ্তাহের প্রচারণা করা হয়।

করোনাকালীন পরিস্থিতিে ব্যবসায়ীগণকে ন্যায্যমূল্যে পণ্য বিক্রি এবং একইসঙ্গে করোনা ভাইরাস সংক্রমণ রোধকল্পে ভোক্তা-সাধারণের মধ্যে সরকার নির্ধারিত স্বাস্হ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে নিত্যপ্রয়োজনীয় পণ্য ক্রয় করার আহ্বান জানানো হয়েছে। যাদের মাস্ক ছিলোনা তাদেরকে মাস্ক বিতরণ করা হয়।

শহরের শান্তিমোড়ে অবস্থিত ফলের দোকানে মূল্যতালিকা প্রদর্শন না করার অপরাধে একটি দোকানকে ১,০০০(এক হাজার) টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়। এছাড়া, প্রফেসর পাড়ায় অবস্থিত সাফ ড্রিংকিং ওয়াটার নামক প্রতিষ্ঠানটিকে লাইসেন্সবিহীন ভাবে কোনরুপ পরীক্ষা-নিরীক্ষা ছাড়াই পানি সাপ্লাই করার অপরাধে ৫,০০০(পাঁচ হাজার) টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

এছাড়া, অভিযান পরিচালনার সময় ৩০ এপ্রিল ২০২১ থেকে ০৬ মে ২০২১ পর্যন্ত চলমান বিশেষ সেবা সপ্তাহ উপলক্ষ্যে প্রচার সামগ্রী বিতরণ করা হয় এবং ভোক্তাদের মূল্যতালিকা দেখে পণ্য ক্রয় করার পরামর্শ দেয়া হয়। বিশেষ সেবা সপ্তাহ উপলক্ষ্যে প্রচুর লিফলেট, প্যাম্পলেট বিতরণ করা হয়। বাজারে গুরুত্বপূর্ণ স্থানে ভোক্তা অধিকার সংরক্ষণে ক্রেতা ও বিক্রেতার করণীয় সম্বলিত ফেস্টুন টাঙানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!