• শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
শিরোনাম
চাঁপাইনবাবগঞ্জ ফুলকুঁড়ি স্কুলে অনুষ্ঠিত হলো আন্তঃশ্রেণী বিতর্ক প্রতিযোগিতা – ২০২৪ নাচোলে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত মহেশপুরে ড্রাগন চাষী মিলনের ২৬শ’ ড্রাগন গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা কোটালীপাড়া জোর পূর্বক ৭০ বিঘা ঘের তৈরি নাচোলে বিশ্ব “মা” দিবস উদযাপন নাচোলে নবনির্বাচিত চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান কে সংবর্ধনা নাচোলে বজ্রপাতে এক যুবকের মৃত্যু গোমস্তাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে  আশরাফ আলী আলিম নির্বাচিত নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আব্দুল কাদের ভাইস চেয়ারম্যান পদে কামাল উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা ইয়াসমিন বেসরকারিভাবে নির্বাচিত। বুধবার নাচোল উপজেলা পরিষদ নির্বাচন, চেয়ারম্যান পদে ২জন,ভাইস চেয়ারম্যান পদে-৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে-২জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

করোনা ভাইরাস থেকে বাঁচতে শিবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুলের মাস্ক বিতরণ

Reporter Name / ৬৮৩ Time View
Update : সোমবার, ২৮ জুন, ২০২১

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জে চলছে করোনার দ্বিতীয় ঢেউ। এরই মধ্যে আক্রান্তের হার নিম্নগামী স্বাস্থ্য বিধি মানা ও জেলা প্রশাসনের নিয়ম মানার জন্য।

এরই লক্ষ্যে করোনা ভাইরাস প্রতিরোধে শিবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলামের পক্ষে পথচারীদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়েছে। এ ছাড়াও পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলাম এর পক্ষেও মাস্ক ও খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

২৭ জুন রোববার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার দুর্লভপুর ইউনিয়ন ছাত্রলীগের তত্ত্বাবধানে যুবলীগ নেতা আল মামুন ও দুর্লভপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক পলাশ আলীর নেতৃত্বে দুর্লভপুর বেইলী ব্রীজ এলাকায় এসব কর্মসূচী পালিত হয়।

এ সব জনসচেতনতামূলক কার্যক্রমে শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি রিজভী আলম রানাসহ নেতৃবৃন্দ সহায়তা কর আসছে। কর্মসূচীতে উপস্থিত ছিলেন, শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইমন পাশা ও সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান সহ ছাত্রলীগের আরও বিভিন্ন পর্যায়ের নেতা ও কর্মীরা। এ সময় করোনা বিষয়ে বিভিন্ন সচেতনতামূলক পরামর্শ দেয়া হয়। – কপোত নবী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!