• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদ সীমান্ত থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ পিস স্বর্ণের বারসহ আপন দুই ভাইকে আটক করেছে ৫৮ বিজিবি নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান

শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ

Reporter Name / ২৯ Time View
Update : রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪

 

হাবিবুল বারি হাবিব :


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে ।

শনিবার ১৩ এপ্রিল ২০২৪ বিকেলে উপজেলার শ্যামপুর ইউনিয়ন উচ্চবিদ্যালয় মাঠে শ্যামপুর স্পোর্টিং ক্লাবের আয়োজনে ক্লাবের সভাপতি মো: রুহুল আমিন ডাক্তার এর সভাপতিত্বে ও শ্যামপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো: আব্দুল বাশির এর সঞ্চালনায় অনুষ্ঠিত ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য আলহাজ্ব প্রকৌশলী  মো: ময়েজ উদ্দিন ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আসন্ন শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী ও সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো: মহসিন আলী মিঞা, শ্যামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও শ্যামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো: আসাদুজ্জামান (ভোদন), শিবগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মোসা: শিউলী বেগম, শ্যামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো: রবিউল ইসলাম, সাবেক চেয়ারম্যান মো: খাইরুল ইসলাম, আসন্ন শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মোহা: নাজমুল আলম উজ্জ্বল ।

উল্লেখ্য, উক্ত টুর্নামেন্টে শিবগঞ্জ উপজেলার ১৬ টি দল অংশগ্রহণ করে এবং সর্বশেষ শ্যামপুর স্পোর্টিং ক্লাব ও চককীর্তি ফুটবল দল ফাইনাল খেলায় অংশগ্রহণ করে । আজ ফাইনাল খেলায় নির্ধারিত সময়ে গোলের সমতা হওয়ায় খেলাটি টাইব্রেকারে গড়ায় এবং টাইব্রেকারে শ্যামপুর স্পোর্টিং ক্লাবকে হারিয়ে চককীর্তী ফুটবল দল বিজয় লাভ করে ।

খেলা শেষে চ্যাম্পিয়ন দল ও রানার্স আপ দলকে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ । এসময় প্রধান অতিথির বক্তব্যে প্রকৌশলী মো: ময়েজ উদ্দিন বলেন, খেলাধুলা না থাকায় এলাকার যুবকরা মাদকাসক্ত হয়ে পড়ছে, ছেলেরা পড়া লেখার পাশাপাশি খেলাধূলায় ব্যস্ত থাকলে মাদকের ভয়াল থাবা থেকে বাঁচতে পারে । এসময় তিনি এই খেলার আয়োজকদের প্রতি আন্তরিক ধন্যবাদ জানান এবং সাধ্যমতো সার্বিক সহযোগীতার আশ্বাস দেন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!