• শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন
শিরোনাম
চাঁপাইনবাবগঞ্জ ফুলকুঁড়ি স্কুলে অনুষ্ঠিত হলো আন্তঃশ্রেণী বিতর্ক প্রতিযোগিতা – ২০২৪ নাচোলে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত মহেশপুরে ড্রাগন চাষী মিলনের ২৬শ’ ড্রাগন গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা কোটালীপাড়া জোর পূর্বক ৭০ বিঘা ঘের তৈরি নাচোলে বিশ্ব “মা” দিবস উদযাপন নাচোলে নবনির্বাচিত চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান কে সংবর্ধনা নাচোলে বজ্রপাতে এক যুবকের মৃত্যু গোমস্তাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে  আশরাফ আলী আলিম নির্বাচিত নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আব্দুল কাদের ভাইস চেয়ারম্যান পদে কামাল উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা ইয়াসমিন বেসরকারিভাবে নির্বাচিত। বুধবার নাচোল উপজেলা পরিষদ নির্বাচন, চেয়ারম্যান পদে ২জন,ভাইস চেয়ারম্যান পদে-৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে-২জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

গোমস্তাপুরে আরেকজনের মৃত্যুসহ নতুন শনাক্ত ১২

Reporter Name / ৬৬৮ Time View
Update : বুধবার, ২ জুন, ২০২১

শফিকুল ইসলাম, গোমস্তাপুর: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর কোভিড ১৯ এ আক্রান্ত হয়ে আরেকজন মৃত্যুবরণ করেছে। মঙ্গলবার সকালে ৫০ বছর বয়স্ক ওই ব্যক্তি গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিয়ে বাড়িতে যাওয়ার পরই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার বাড়ি উপজেলার সাহেব গ্রামে। এছাড়া পিসিআর ও র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে নতুন করে ১২ জন শনাক্ত হয়েছে। তাদের বয়স ১২ থেকে ৬৮ বছর পর্যন্ত। এ নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মোট ১২৯ জনের দেহে করোনা শনাক্তসহ মারা গেছে ২ জন।
গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা মনিটরিং কর্মকর্তা ডা. হাসান আলি বলেন, বুধবার সকালে গত ১জুন (মঙ্গলবার) পিসিআর ল্যাবের ১২ জনের পজিটিভ হওয়ার রির্পোট পাওয়া যায়। এর মধ্যে ৮ জন আগেই গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে শনাক্ত ছিল। এছাড়া বুধবার র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে আরও ৮ জন শনাক্ত হয়েছে। পিসিআর ও অ্যান্টিজেন টেস্টে ১২ জন শনাক্তের মধ্যে ৬ জন পুরুষ ও ৬ জন নারী রয়েছে। এদের মধ্যে রহনপুর পৌর এলাকার ৩ জন, বোয়ালিয়ার ৩ জন, গোমস্তাপুর, রাধানগর ও আলিনগর ইউনিয়নের ১জন করেসহ নাচোল উপজেলার ২ জন ও ভোলাহাট উপজেলার ১জন রয়েছে। শনাক্তদের বয়স ১২ থেকে ৬৮ বছর পর্যন্ত। তাদের সকলকেই চিকিৎসা দিয়ে বাড়ীতে আইসোলশনে থাকতে বলা হয়েছে। এছাড়া মঙ্গলবার গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫০ বছর বয়স্ক ওই ব্যক্তি পরীক্ষা করে বাড়িতে যাওয়ার পরই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ।
তিনি আরও বলেন, গত ১৭ এপ্রিল থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট ও পিসিআর ল্যাবে মোট ১২৯ জনের করোনা রোগী শনাক্ত হয়েছে। তাদের মধ্যে সুস্থ্য হয়েছেন ২৬ জন, চিকিৎসা নিচ্ছে ১১১ জন ও মৃত্যু বরণ করেন ২ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!