• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী

গোমস্তাপুরে ৫০ পিস ইয়াবাসহ আটক ৫ যুবক 

Reporter Name / ২৯৯ Time View
Update : সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪

গোমস্তাপুর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ


 

চাঁপাইনবাবগঞ্জে বিশেষ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে নিষিদ্ধ মাদক ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। রোববার রাত সাড়ে ৯ টায় জেলার গোমস্তাপুর উপজেলায় অভিযান পরিচালনা করে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে র‌্যাব-৫। এ সময় ৫ যুবককে আটক করা হয় ।

 

আটককৃতরা হলো- জেলার গোমস্তাপুর উপজেলার মাখতাপুর এলাকার মাজিনুর বেগম ও মনিরুল ইসলামের ছেলে আসাদুল ইসলাম (২২), দশিমনি কাঠাল এলাকার মিনু আরা খাতুন ও আয়নাল হকের ছেলে মিঠুন আলী (৩০), প্রসাদপুর এলাকার নুর নাহার বেগম ও রবিউল ইসলামের ছেলে নুর মোহাম্মদ (১৯), সন্তোষপুর বাঙ্গাবাড়ী এলাকার রেজিয়া বেগম ও মৃত সাইফুদ্দিনের ছেলে আক্তারুল ইসলাম (৩০) এবং মৃত ফিকি বেগম ও মৃত জজিমের ছেলে মাসুদ রানা (২৭)।

 

এ বিষয়ে র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তীতে জানানো হয়, সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের গোপন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রোববার দিবাগত রাত সাড়ে ৯ টায় র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ এর একটি অভিযানিক দল জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভার নুনগোলা কেডিসি পাড়া এলাকার মাদক স্পটে অভিযান পরিচালনা করে। এ সময় মাদক বিক্রয় ও আসর বসিয়ে এলাকার পরিবেশ নষ্ট করার অভিযোগে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৫ মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করা হয়।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক আসামীরা তাদের দোষ স্বীকার করায় তাদের গোমস্তাপুর থানায় সোপর্দ করে মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!