• রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
চাঁপাইনবাবগঞ্জ ফুলকুঁড়ি স্কুলে অনুষ্ঠিত হলো আন্তঃশ্রেণী বিতর্ক প্রতিযোগিতা – ২০২৪ নাচোলে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত মহেশপুরে ড্রাগন চাষী মিলনের ২৬শ’ ড্রাগন গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা কোটালীপাড়া জোর পূর্বক ৭০ বিঘা ঘের তৈরি নাচোলে বিশ্ব “মা” দিবস উদযাপন নাচোলে নবনির্বাচিত চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান কে সংবর্ধনা নাচোলে বজ্রপাতে এক যুবকের মৃত্যু গোমস্তাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে  আশরাফ আলী আলিম নির্বাচিত নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আব্দুল কাদের ভাইস চেয়ারম্যান পদে কামাল উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা ইয়াসমিন বেসরকারিভাবে নির্বাচিত। বুধবার নাচোল উপজেলা পরিষদ নির্বাচন, চেয়ারম্যান পদে ২জন,ভাইস চেয়ারম্যান পদে-৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে-২জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

গোমস্তাপুরে প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ 3 জন ডাকাত আটক ।

Reporter Name / ৪১২ Time View
Update : রবিবার, ২৫ জুলাই, ২০২১

গোমস্তাপুরে প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ 3 জন ডাকাত আটক ।

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : মাদকের ভয়াল থাবায় শহর থেকে গ্রাম ও উপজেলা এমনকি ইউনিয়ন পর্যায়েও ব্যাপক হারে বৃদ্ধি পাচ্ছে মাদকাসক্ত কিশোর যুবক। আর এই মাদকের টাকা যোগান দিতে কিশোর যুবক চুরি, ছিনতাই, ডাকাতিসহ নানা অপরাধে জড়িয়ে পড়ছে। এমনই ২০ থেকে ২২ বছরের ৩ যুবককে অস্ত্রসহ ডাকাতি করতে গিয়ে ধরা খেয়েছে।

 

লকডাউন এর দ্বিতীয় দিন ২৪ জুলাই শনিবার রাত সাড়ে ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার ৫নং রহনপুর ইউনিয়নের বংপুর সড়কে মুশা মার্চেন্টের চাতালের পাশে ব্রীজের গোড়ায় ডাকাতির প্রস্তুতিকালে ৩ জন ডাকাতকে দেশিয় অস্ত্রসহ হাতেনাতে আটক করে স্থানীয় জনতা।

পরে গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ ওসি দিলিপ কুমারের নির্দেশে এসআই মোতাহার ও আবদুল্লাহ মামুনসহ পুলিশের সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে জনতার হাত থেকে ডাকাতদের উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ সময় ডাকাত যুবকদের কাছ থেকে একটি বড় ছুরি ও ২ টি কাস্তে উদ্ধার করে পুলিশ।

আটককৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার ছোট তেঘরিয়ার মৃত তৈয়ব আলীর ছেলে মোস্তাকিম (২০), পাথর পুজা গ্রামের সাবেদ আলীর ছেলে আনোয়ার (২২) ও বংপুরের মনিরুলের ছেলে মনোয়ার (২২)।

এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এলাকাবাসী রাতে পুলিশের টহল জোরদার করতে আহবান জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!