• রবিবার, ১৯ মে ২০২৪, ০২:১৬ অপরাহ্ন
শিরোনাম
রহনপুর রেলওয়ে শুল্ক স্টেশনের অবকাঠামো উন্নয়ন নিয়ে আলোচনা ও সহযোগিতা কামনায় মতবিনিময় সভা অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জ ফুলকুঁড়ি স্কুলে অনুষ্ঠিত হলো আন্তঃশ্রেণী বিতর্ক প্রতিযোগিতা – ২০২৪ নাচোলে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত মহেশপুরে ড্রাগন চাষী মিলনের ২৬শ’ ড্রাগন গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা কোটালীপাড়া জোর পূর্বক ৭০ বিঘা ঘের তৈরি নাচোলে বিশ্ব “মা” দিবস উদযাপন নাচোলে নবনির্বাচিত চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান কে সংবর্ধনা নাচোলে বজ্রপাতে এক যুবকের মৃত্যু গোমস্তাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে  আশরাফ আলী আলিম নির্বাচিত নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আব্দুল কাদের ভাইস চেয়ারম্যান পদে কামাল উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা ইয়াসমিন বেসরকারিভাবে নির্বাচিত।

রহনপুর পৌরসভায় ভিজিএফ চাল বিতরণ

Reporter Name / ২০২ Time View
Update : রবিবার, ১৮ জুলাই, ২০২১

শফিকুল ইসলাম,গোমস্তাপুর : চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভায় অসহায়-দরিদ্র মানুষের মাঝে ভিজিএফ ও জিআর এর চাল বিতরণ করা হয়েছে। রবিবার সকালে রহনপুর পৌরসভার পুরাতন ভবনে এ চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খাঁন। রহনপুর পৌরসভায় ভিজিএফ এর আওতায় ৪ হাজার ৬ শত ২১ জন ও জিআর এর আওতায় ২ হাজার ২ শত সুবিধাভোগীর মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।
করোনাকালীন সময়ে সাধারণ মানুষের ভুগান্তি কমাতে পৌর এলাকার ৫ টি ওয়ার্ডে এ চাল বিতরণ করা হয়।

**
গোমস্তাপুরে দু’সন্তানের জননীর আত্মহত্যা
শফিকুল ইসলাম,গোমস্তাপুর : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের এক মহিলা আত্মহত্যা করেছে। নিহত মহিলা হলেন মাজেদা বেগম (৪২)। তিনি ছোট বঙ্গেরশেরপুর গ্রামের জেন্টু আলীর স্ত্রী ও দুই সন্তানের জননী। এলাকাবাসী সূত্রে জানা গেছে,বিভিন্ন এনজিও থেকে ঋণ নিয়ে স্বামী-স্ত্রীসহ গোটা পরিবার দুশ্চিন্তায় ছিল।ঋণের জ্বালায় অতিষ্ঠ হয়ে মাজেদা বেগম শনিবার বিকেলে নিজ ঘরের তীরের সাথে গলায় রশি বেঁধে আত্মহত্যা করেন।
স্থানীয় ইউপি সদস্য মূসা জানায়,ঋণের জালাই মানসিক সমস্যায় ভুগতে থাকা মাজেদা বেগমের বাড়িতে কেউ না থাকার সুযোগে ঘরের তীরের সাথে ঝুলে আত্মহত্যা করে।
গোমস্তাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস জানান, সংসারে অভাব-অনটন ও ঋণের জ্বালায় অতিষ্ঠ হয়ে এ আত্মহত্যার ঘটনাটি ঘটেছে। লাশ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। থানায় ইউডি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

মুঃ শফিকুল ইসলাম
গোমস্তাপুর, চাঁপাইনবাবগঞ্জ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!