• রবিবার, ১৯ মে ২০২৪, ০১:১৭ অপরাহ্ন
শিরোনাম
রহনপুর রেলওয়ে শুল্ক স্টেশনের অবকাঠামো উন্নয়ন নিয়ে আলোচনা ও সহযোগিতা কামনায় মতবিনিময় সভা অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জ ফুলকুঁড়ি স্কুলে অনুষ্ঠিত হলো আন্তঃশ্রেণী বিতর্ক প্রতিযোগিতা – ২০২৪ নাচোলে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত মহেশপুরে ড্রাগন চাষী মিলনের ২৬শ’ ড্রাগন গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা কোটালীপাড়া জোর পূর্বক ৭০ বিঘা ঘের তৈরি নাচোলে বিশ্ব “মা” দিবস উদযাপন নাচোলে নবনির্বাচিত চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান কে সংবর্ধনা নাচোলে বজ্রপাতে এক যুবকের মৃত্যু গোমস্তাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে  আশরাফ আলী আলিম নির্বাচিত নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আব্দুল কাদের ভাইস চেয়ারম্যান পদে কামাল উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা ইয়াসমিন বেসরকারিভাবে নির্বাচিত।

র‌্যাব-৫, রাজশাহী এর চাঁপাইনবাবগ”ঞ্জ ক্যাম্প কর্তৃক ১০ বোতল বিদেশী মদ সহ গ্রেফতার ২

Reporter Name / ২৬০ Time View
Update : রবিবার, ১৮ জুলাই, ২০২১

র‌্যাব-৫, রাজশাহী এর চাঁপাইনবাবগ”ঞ্জ ক্যাম্প কর্তৃক ১০ বোতল বিদেশী মদ সহ গ্রেফতার ২

প্রতিষ্ঠালগ্ন থেকেই র‌্যাব-৫, রাজশাহী তার দায়িত্বপূর্ণ এলাকায় সার্বিক আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সর্বোচ্চ সতর্কতার সাথে গোয়েন্দা নজরদারী এবং আভিযানিক কার্যক্রম পরিচালনার মাধ্যমে সকল প্রকার অপরাধীদের গ্রেফতারের মাধ্যমে সক্রিয় ভ‚মিকা পালন করে আসছে। বর্তমান প্রেক্ষাপটে তরুণ সমাজ ধ্বংসের সবচেয়ে আলোচিত এবং অন্যতম মাধ্যম হিসেবে মাদকদ্রব্যকে ব্যবহার করা হচ্ছে। এতদ্সংক্রান্ত এক শ্রেণীর অসাধু মাদক ব্যবসায়ী নিজস্ব স্বার্থ সিদ্ধির উদ্দেশ্যে অবৈধভাবে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান সহ প্রত্যন্ত অঞ্চলের যুব সমাজের হাতে মাদকদব্য বা নেশাজাতীয় দ্রব্য পৌঁছে দিচ্ছে। আর এই সকল মাদকসেবী প্রকাশ্যে সমাজের বিভিন্ন স্থানে মাদক সেবন করে সমাজ ও পরিবেশ দূষিত করছে। সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার বোধকল্পে মাদক বিরোধী অভিযানে র‌্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানী কমান্ডার পুলিশ সুপার জি.এম.আবুল কালাম আজাদ এবং স্কোয়াড কমান্ডার মোঃ ওমর আলী এর নেতৃত্বে অদ্য অদ্য ১৭ জুলাই ২০২১ তারিখ আনুমানিক ১৯০০ ঘটিকায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানা পৌরসভাধীন ৯নং ওয়ার্ড সুলতানগঞ্জ গ্রামস্থ সুলতানগঞ্জ খেয়া ঘাট ঘর এর পিছনে গোরস্থান এর পশ্চিম পার্শে¦ নদীর পাড়ে অভিযান পরিচালনা করে (ক) বিদেশী মদ-১০ বোতল, মোবাইল সেট-০১টি, সীমকার্ড-০২টি এবং মেমোরী কার্ড-০১টি সহ মাদক ব্যবসায়ী ১। মোঃ শাহিন (২০), পিতা-মোঃ দেলোয়ার, মাতা-মোছাঃ নুছেবা এবং ২। মোঃ হাদিদ (২০), পিতা- মোঃ নাইমুল, মাতা- রজনী বেগম, উভয় সাং-রাণীনগর (বকচর), ওয়ার্ড নং-০৭, ইউপি-আলাতুলি, থানা- গোদাগাড়ী, জেলা-রাজশাহী’দ্বয়কে হাতেনাতে গ্রেফতার করা হয়।

ঘটনার বিবরণে প্রকাশ, র‌্যাব-৫, রাজশাহী দীর্ঘদিন যাবৎ দায়িত্বপূর্ণ এলাকায় মাদক ব্যবসায়ী, চোরাকারবারী ও মাদক পাচারকারী চক্রের সক্রিয় সদস্যদের হাতেনাতে গ্রেফতার করার লক্ষ্যে কঠোর গোয়েন্দা নজরদারী অব্যাহত রেখেছে। র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, রাজশাহী জেলার গোদাগাড়ী থানা পৌরসভাধীন ৯নং ওয়ার্ড সুলতানগঞ্জ গ্রামস্থ সুলতানগঞ্জ খেয়া ঘাট ঘর এর পিছনে গোরস্থান এর পশ্চিম পার্শে¦ নদীর পাড়ে ০২ জন মাদক ব্যবসায়ী বিদেশী মদ বিক্রয় করিতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে উক্ত মাদক ব্যবসায়ীদেরকে হাতেনাতে গ্রেফতার করার লক্ষ্যে র‌্যাবের অপারেশন দল দ্রæত ঘটনাস্থলে উপস্থিত হয়ে অদ্য ১৭/০৭/২০২১ ইং আনুমানিক ১৯:০০ ঘটিকায় উপরোক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী ১। মোঃ শাহিন (২০), পিতা-মোঃ দেলোয়ার, মাতা-মোছাঃ নুছেবা এবং ২। মোঃ হাদিদ (২০), পিতা- মোঃ নাইমুল, মাতা- রজনী বেগম, উভয় সাং-রাণীনগর (বকচর), ওয়ার্ড নং-০৭, ইউপি-আলাতুলি, থানা- গোদাগাড়ী, জেলা-রাজশাহী’দ্বয়কে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় তাদের হেফাজত হতে (ক) বিদেশী মদ-১০ বোতল, মোবাইল সেট-০১টি, সীমকার্ড-০২টি এবং মেমোরী কার্ড-০১টি সহ উদ্ধার করা হয়। উক্ত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ বিদেশী মদ সহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

উপরোক্ত ঘটনায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় ০১টি নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!