• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী

আবারও শ্রেষ্ঠ অফিসার এএসপি জুয়েল ইমরান ও এসআই রোকনুজ্জামান

Reporter Name / ৩০১ Time View
Update : শুক্রবার, ৬ আগস্ট, ২০২১

সেলিম রেজা তাজ,স্টাফ রিপোর্টারঃ- আবারো যশোর জেলার শ্রেষ্ঠ অফিসার হিসাবে পুরস্কার পেয়েছেন নাভারণ সার্কেল এএসপি জুয়েল ইমরান ও বেনাপোল পোর্ট থানার এসআই রোকনুজ্জামান।

বৃহস্পতিবার (৫ আগস্ট) সকালে জেলা পুলিশ কার্যালয়ে অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম মাসিক অপরাধ সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে শ্রেষ্ঠ অফিসারদের নামের তালিকা প্রকাশ করেন।

উক্ত অপরাধ সভার শুরুতেই গত মাসের অপরাধ পরিসংখ্যান, আইন-শৃঙ্খলা পরিস্থিতি, অপরাধ নিবারণ, মামলা রুজু ও নিষ্পত্তি পর্যালোচনা এবং গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর মামলা সমূহের তদন্তের অগ্রগতি আলোচনা করা হয়। অভিন্ন মানদন্ডের আলোকে শ্রেষ্ঠ ও চৌকস সার্কেল কর্মকর্তা নির্বাচিত হয়েছে জুয়েল ইমরান, সিনিয়র সহকারী পুলিশ সুপার, “নাভারন” সার্কেল, যশোর ও শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছে বেনাপোল পোর্ট থানার মোঃ রোকনুজ্জামান।

এসময় ভিডিও কনফারেন্সের মাসিক অপরাধ সভায় যুক্ত ছিলেন, যশোর জেলা পুলিশের উদ্ধর্তন কর্মকর্তাগণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!