• সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম
রহনপুর রেলওয়ে শুল্ক স্টেশনের অবকাঠামো উন্নয়ন নিয়ে আলোচনা ও সহযোগিতা কামনায় মতবিনিময় সভা অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জ ফুলকুঁড়ি স্কুলে অনুষ্ঠিত হলো আন্তঃশ্রেণী বিতর্ক প্রতিযোগিতা – ২০২৪ নাচোলে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত মহেশপুরে ড্রাগন চাষী মিলনের ২৬শ’ ড্রাগন গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা কোটালীপাড়া জোর পূর্বক ৭০ বিঘা ঘের তৈরি নাচোলে বিশ্ব “মা” দিবস উদযাপন নাচোলে নবনির্বাচিত চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান কে সংবর্ধনা নাচোলে বজ্রপাতে এক যুবকের মৃত্যু গোমস্তাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে  আশরাফ আলী আলিম নির্বাচিত নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আব্দুল কাদের ভাইস চেয়ারম্যান পদে কামাল উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা ইয়াসমিন বেসরকারিভাবে নির্বাচিত।

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে সড়ক দুর্ঘটনায় নিহত বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলামের দাফন সম্পন্ন

Reporter Name / ৩৯০ Time View
Update : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১

শফিকুল ইসলাম,গোমস্তাপুর: চাঁপাইনবাবগঞ্জের নাচোলে সড়ক দুর্ঘটনায় নিহত বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব নজরুল ইসলাম (৬৫) এর দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার বিকেল ৩টার সময় রহনপুর এ,বি সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন সাবেক জাতীয় সংসদ সদস্য যথাক্রমে অধ্যাপক লতিফুর রহমান, জিয়াউর রহমান, গোলাম মোস্তফা বিশ্বাস, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ রাজশাহী জোনাল হেড মিজানুর রহমান, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী অধ্যাপক রফিকুল ইসলাম, ড. কেরামত আলী, অধ্যাপক মওলানা আবুজার গিফারী, চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম, রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খান মতি, চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি এরফান আলী, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ সিনিয়র ভাইস প্রেসিডেন্ট চাঁপাইনবাবগঞ্জ শাখা প্রধান আনিসুর রহমান, ভিপি ও শাখা ব্যবস্থাপক (শিবগঞ্জ) আব্দুল মতিন শেখ, ভিপি ও শাখা ব্যবস্থাপক (রহনপুর) সোলায়মান আলী, গোমস্তাপুর উপজেলা ভাইস চেয়ারম্যান নূহু আলম, চৌডালার ইউপি চেয়ারম্যান অধ্যাপক শাহআলম, সমাজসেবী মিজানুর রহমানসহ হাজার হাজার মানুষ জানাজায় অংশ গ্রহণ করেন। জানাজা শেষে রহনপুর বাজার কেন্দ্রীয় গোরস্থানে তাকে দাফন করা হয়।
উল্লেখ্য, মেসার্স নজরুল অটো রাইস মিলের স্বত্বাধিকারী ও চেয়ারম্যান এবং গোমস্তাপুর উপজেলার রহনপুর স্টেশনপাড়ার বাসিন্দা আলহাজ্ব নজরুল ইসলাম প্রাইভেট কার যোগে ঢাকা থেকে রাজশাহী হয়ে রহনপুর নিজ বাড়ি ফেরার পথে সোমবার (৯ আগষ্ট) রাত সাড়ে ১০টার দিকে নাচোল উপজেলার মুসলিমপুর এলাকায় এক সড়ক দূর্ঘটনায় তিনি মারা যান। এ সময় তার বড় ছেলে খাদিমুল ইসলাম ও গাড়ি চালক আহত হয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!