• সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
রহনপুর রেলওয়ে শুল্ক স্টেশনের অবকাঠামো উন্নয়ন নিয়ে আলোচনা ও সহযোগিতা কামনায় মতবিনিময় সভা অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জ ফুলকুঁড়ি স্কুলে অনুষ্ঠিত হলো আন্তঃশ্রেণী বিতর্ক প্রতিযোগিতা – ২০২৪ নাচোলে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত মহেশপুরে ড্রাগন চাষী মিলনের ২৬শ’ ড্রাগন গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা কোটালীপাড়া জোর পূর্বক ৭০ বিঘা ঘের তৈরি নাচোলে বিশ্ব “মা” দিবস উদযাপন নাচোলে নবনির্বাচিত চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান কে সংবর্ধনা নাচোলে বজ্রপাতে এক যুবকের মৃত্যু গোমস্তাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে  আশরাফ আলী আলিম নির্বাচিত নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আব্দুল কাদের ভাইস চেয়ারম্যান পদে কামাল উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা ইয়াসমিন বেসরকারিভাবে নির্বাচিত।

রামদা-ছুড়ি-সরকি-তাঁরকাটা প্লাস ও ভারতীয় গরু উদ্ধার, বিজিবির উপস্থিতি টের পেয়ে পলায়ন আসামীর

Reporter Name / ২৩৭ Time View
Update : রবিবার, ২২ আগস্ট, ২০২১

 

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জে ৫৯ বিজিবির পৃথক দুটি টহল দলের অভিযানে কিরণগঞ্জ এবং আজমতপুর সীমান্তে মালিকবীহিন ১টি ভারতীয় গরু, রামদা, ছুড়ি, সরকি, তাঁর কাটা কাটার প্লাস, লোহা উঠানোর প্লাস এবং লোহার রড উদ্ধার করা হয়েছে।

জানাগেছে, ২১ আগস্ট ভোর ৪ টার দিকে কিরণগঞ্জ বিওপির নায়েবে সুবেদার মো.জাহাংগীর আলম’র নেতৃত্বে বিজিবির টহল দল জমিনপুর হারুনের বাড়ির পাশ থেকে মালিকবিহীন ১ টি ভারতীয় গরু উদ্ধার করে। উদ্ধার গরুর আনুমানিক সিজার মূল্য ৬০ হাজার টাকা। আটককৃত গরুটি কাস্টমে জমা দেয়া হয়।

২২ আগস্ট সকাল ৭ টার দিকে ৫৯ বিজিবি ব্যাটালিয়ন এর অধিনায়ক লে. কর্নেল মো.আমীর হোসেন মোল্লা পিএসসি ও আজমতপুর বিওপির সহকারী পরিচালক মোহাম্মদ হাফিজুর রহমান বিজিবিএমএসসহ বিজিবির সঙ্গীয় ফোর্স অভিযান দুটি চালায়।

এ সময় ১টি রাম দা, ২টি ছুরি, ১টি সরকি, ১টি তার কাটা কাটার প্লাস, ১টি লোহা উঠানোর প্লাস এবং ১টি লোহার রড উদ্ধার করা হয়।

বিজিবির উপস্থিতি টের পেয়ে আজমতপুর মোল্লাটোলা গ্রামের তাহিরের ছেলে নঈমোর (৩৫) পালিয়ে যায়। উদ্ধার মালা মালের আনুমানিক সিজার মূল্য ৪ হাজার ৯৪০ টাকা। মালামালসহ পলাতক আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এ সব ব্যাপারে ৫৯ বিজিবির রহনপুর ব্যাটালিয়ন এর অধিনায়ক লে. কর্ণেল মো. আমীর হোসেন মোল্লা পিএসসি সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, বর্তমানে করোনা পরিস্থিতিতে ভারতীয় চোরাকারবারীরা যাতে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করতে না পারে সেই লক্ষে সীমান্তে টহল ব্যবস্থা জোরদার করা হয়েছে এবং ব্যাটালিয়ন সদর দপ্তর হতে বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে।- কপোত নবী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!