• রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন
শিরোনাম
রহনপুর রেলওয়ে শুল্ক স্টেশনের অবকাঠামো উন্নয়ন নিয়ে আলোচনা ও সহযোগিতা কামনায় মতবিনিময় সভা অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জ ফুলকুঁড়ি স্কুলে অনুষ্ঠিত হলো আন্তঃশ্রেণী বিতর্ক প্রতিযোগিতা – ২০২৪ নাচোলে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত মহেশপুরে ড্রাগন চাষী মিলনের ২৬শ’ ড্রাগন গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা কোটালীপাড়া জোর পূর্বক ৭০ বিঘা ঘের তৈরি নাচোলে বিশ্ব “মা” দিবস উদযাপন নাচোলে নবনির্বাচিত চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান কে সংবর্ধনা নাচোলে বজ্রপাতে এক যুবকের মৃত্যু গোমস্তাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে  আশরাফ আলী আলিম নির্বাচিত নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আব্দুল কাদের ভাইস চেয়ারম্যান পদে কামাল উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা ইয়াসমিন বেসরকারিভাবে নির্বাচিত।

সাপাহারে উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তার সাংবাদিকদের সাথে মতবিনিময়

Reporter Name / ২২৯ Time View
Update : মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২

সাপাহারে উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তার সাংবাদিকদের সাথে মতবিনিময়

 

মনিরুল ইসলাম, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর সাপাহারে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ মুহাম্মদ রুহুল আমিন।
মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে হাসপাতালের পূর্বের অবস্থা এবং বর্তমানে উন্নয়নের পেক্ষাপট তুলে ধরে বক্তব্য প্রদান করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মুহাম্মদ রুহুল আমিন।
তিনি বলেন, “হাসপাতালের চিকিৎসা সেবার মান পূর্বের তুলনায় অনেক বৃদ্ধি হয়েছে। যার ফলস্বরূপ স্বাস্থ্য কমপ্লেক্স র‌্যাংকিংয়ে আমাদের এই হাসপাতাল বাংলাদেশের ৬ষ্ঠ তম স্থান অধিকার করেছে। হাসপাতালে কর্মরত প্রত্যেক কর্মকর্তা কর্মচারীর আন্তরিকতায় স্বাভাবিক বাচ্চা প্রসবের সংখ্যা বেড়েছে। হাসপাতাল অভ্যান্তরে পরিত্যক্ত জায়গাগুলো পরিস্কার-পরিচ্ছন্ন করে ফুল বাগান,বনজ ও ঔষধী গাছ লাগিয়ে প্রাকৃতিক পরিবেশ ফিরিয়ে আনা হয়েছে। আমরা পূর্বের তুলনায় বর্তমানে আউটডোর হতে সরকারকে অনেক বেশি রাজস্ব দিতে সক্ষম হয়েছি।”
এসময় উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোর্শেদ মঞ্জুর কবির লিটন, মেডিকেল অফিসার ডাঃ আরিফুজ্জামান। এসময় উপজেলায় কর্মরত সকল প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
সাংবাদিকদের অবগত করণের লক্ষ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে প্রদর্শন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!