• বুধবার, ১৫ মে ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
কোটালীপাড়া জোর পূর্বক ৭০ বিঘা ঘের তৈরি নাচোলে বিশ্ব “মা” দিবস উদযাপন নাচোলে নবনির্বাচিত চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান কে সংবর্ধনা নাচোলে বজ্রপাতে এক যুবকের মৃত্যু গোমস্তাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে  আশরাফ আলী আলিম নির্বাচিত নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আব্দুল কাদের ভাইস চেয়ারম্যান পদে কামাল উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা ইয়াসমিন বেসরকারিভাবে নির্বাচিত। বুধবার নাচোল উপজেলা পরিষদ নির্বাচন, চেয়ারম্যান পদে ২জন,ভাইস চেয়ারম্যান পদে-৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে-২জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। আজ বুধবার নাচোল উপজেলা পরিষদের নির্বাচন, চেয়ারম্যান পদে-২জন,ভাইস চেয়ারম্যান পদে-৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে-২জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। কোটালীপাড়া বজ্রপাতে ব্যাপক ক্ষতিগ্রস্ত গোমস্তাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন

চার প্রতিষ্ঠানকে জরিমানা ভোক্তা অধিদপ্তরের

Habibulla Sipon / ২৬৫ Time View
Update : শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কর্তৃক ঢাকা মহানগরীর কাওরান বাজারের মুরগি, মাংস, মাছসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের বাজার, মহাখালী বাসস্ট্যান্ড এবং পূর্বনাখাল বাজারে তদারকি করা হয়।


তদারকিকালে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য তালিকা প্রদর্শন না করা, অস্বাস্থ্যকর পরিবেশে ইফতার সামগ্রী উৎপাদন, প্রক্রিয়াকরণ এবং সংরক্ষণ করা ইত্যাদি অপরাধে পূর্ব নাখালপাড়ার হাজী রেস্তোরাঁকে ১০ হাজার টাকা, হাজী সুইটসকে ৫ হাজার টাকা, বাবা-মায়ের মাংসের দোকানকে ১ হাজার টাকা, নিউ জমজম সুইটস এন্ড বেকারীকে ২ হাজার টাকাসহ ৪ প্রতিষ্ঠানকে ১৮ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে হ্যান্ডমাইকে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য তালিকা যথাযথভাবে প্রদর্শন করা, পাকা রশিদ সংরক্ষণ করা, বাসস্ট্যান্ডের কাউন্টারের সহজে দৃশ্যমান স্থানে বিআরটিএ কর্তৃক নির্ধারিত ভাড়া লটকিয়ে প্রদর্শন করা এবং প্রদর্শনকৃত ভাড়া অপেক্ষা অধিক ভাড়া না নেয়ার জন্য সম্মানিত ব্যবসায়ীবৃন্দকে অনুরোধ করা হয়।


এ সময় কোন ভোক্তা কোন পণ্য বা সেবা ক্রয়ে প্রতারিত হলে ১৬১২১ হট লাইন নাম্বারে জানানো বা nccc@dncrp.gov.bd ই-মেইলযোগে/ ডাকযোগে/কুরিয়ার সার্ভিসে/সরাসরি অভিযোগ দেয়ার জন্য পরামর্শ দেয়া হয়। অভিযানে নেতৃত্ব প্রদান করেন অধিদপ্তরের পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার এবং অভিযান পরিচালনা করেন ঢাকা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ আবদুল জব্বার মন্ডল এবং ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ মাগফুর রহমান। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!