• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:১০ অপরাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী

গোমস্তাপুরে মহান বিজয় দিবস পালিত

Reporter Name / ২২৫ Time View
Update : শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩

 

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে সুর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে বিজয় দিবসের শুভ সূচনা হয়েছে। পরে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে সর্ব প্রথম চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মুঃ জিয়াউর রহমান পুস্পস্তবক অর্পন করে শুদ্ধা নিবেদন করেন।

এর পর গোমস্তাপুর উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, রহনপুর পৌর মেয়র, বাংলাদেশ আওয়ামী লীগ, অতিরিক্ত পুলিশ সুপার গোমস্তাপুর সার্কেল, গোমস্তাপুর থানা, মুক্তিযোদ্ধা সংসদ, গোমস্তাপুর উপজেলা হাসপাতাল, গোমস্তাপুর মডেল প্রেস ক্লাব, বিভিন্ন সরকারি দপ্তর, ছাত্রলীগ, যুবলীগ, বিভিন্ন অংগ, স্বেচ্ছাসেবক লীগ ও সহযোগী সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠান ও সংগঠন সহ সর্বস্তরের মানুষ বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে শহীদদের আত্মার শান্তি কামনায় এক মিনিট নিরবতা পালন করা হয়।
পুস্পস্তবক অর্পণ শেষে জাতিরজন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের রুহের মাগফেরাত ও দেশ জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। সব সরকারি, স্বায়ত্বশাসিত ও বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

দিবসটি যথাযোগ্য মর্যাদায় ও উৎসবমূখর পরিবেশে উদযাপনের লক্ষ্যে উপজেলা প্রশাসন আয়োজিত অন্যান্য কর্মসূচির মধ্যে রয়েছে সকাল সাড়ে ৮টায় রহনপুর আহম্মদী বেগম (এবি) সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বীর মুক্তিযোদ্ধা,বাংলাদেশ পুলিশ, বিএনসিসি, রোভার স্কাউটস, স্কুল, কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, গার্লস গাইড ও শিশু-কিশোর সংগঠনের সমন্বয়ে বর্ণাঢ্য কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শিত হয়। এখানে ফুল দিয়ে বীর মুক্তিযোদ্ধাদের শুভেচ্ছা জানানো হয়। পরে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!