• বুধবার, ১৫ মে ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
শিরোনাম
কোটালীপাড়া জোর পূর্বক ৭০ বিঘা ঘের তৈরি নাচোলে বিশ্ব “মা” দিবস উদযাপন নাচোলে নবনির্বাচিত চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান কে সংবর্ধনা নাচোলে বজ্রপাতে এক যুবকের মৃত্যু গোমস্তাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে  আশরাফ আলী আলিম নির্বাচিত নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আব্দুল কাদের ভাইস চেয়ারম্যান পদে কামাল উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা ইয়াসমিন বেসরকারিভাবে নির্বাচিত। বুধবার নাচোল উপজেলা পরিষদ নির্বাচন, চেয়ারম্যান পদে ২জন,ভাইস চেয়ারম্যান পদে-৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে-২জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। আজ বুধবার নাচোল উপজেলা পরিষদের নির্বাচন, চেয়ারম্যান পদে-২জন,ভাইস চেয়ারম্যান পদে-৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে-২জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। কোটালীপাড়া বজ্রপাতে ব্যাপক ক্ষতিগ্রস্ত গোমস্তাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন

চাঁপাইনবাবগঞ্জের সদর ও রহনপুরে ভোজ্য তেলের অবৈধ মজুদ।। ব্যবসায়ীকে সতর্ক

Reporter Name / ১৯৮ Time View
Update : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ
চাঁপাইনবাবগঞ্জের রহনপুরে ও সদর উপেজলার অাতাহারে ভোজ্য তেলের অবৈধ মজুদ রাখায় মৌখিক ভাবে সতর্ক করা হয়েছে সংশ্লিষ্ট ব্যবসায়িদের। বুধবার (১১ এপ্রিল) বিকেলে ও সন্ধ্যায় একটি গোয়েন্দা সংস্থার তথ্যের ভিত্তিতে এ অভিযান চালানো হয়।
এ সময় সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আতাহার ইরশাদ নগর মোড়ে অবস্থিত আদর্শ খাদ্য ভান্ডারের মালিক মোঃ সাদিকুল ইসলামের এবং গোমস্তাপুর উপজেলার রহনপুর পুরাতন বাজারের পাইকারি মুদি ব্যবসায়ি মেসার্স ভোলা স্টোরের স্বত্বাধিকারী শ্রী ভোলানাথ সাহার গুদামে এ অভিযান চালানো হয়।পরে তাদের সতক করে দ্রুত তেলগুলো বাজারজাত করার নিদেশ দেয়া হয়।

জানা গেছে,
গোমস্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমা খাতুনের নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমান আদালত রহনপুর পুরাতন বাজারের পাইকারি মুদি ব্যবসায়ি মেসার্স ভোলা স্টোরের স্বত্বাধিকারী শ্রী ভোলানাথ সাহার গুদামে অবৈধভাবে মজুদ করা ১১৭ ব্যারেল ভোজ্য তেলের সন্ধান পায়। যার পরিমাণ ২৩ হাজার ৮শত ৬৮ লিটার।তেল গুলো দ্রুত বাজারজাত করার জন্য সতক করে অভিযান শেষ করেন ইউএনও।
এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমা খাতুন জানান, খুচরা মুদি ব্যবসায়িদের তেল না পাওয়ার অভিযোগ ও গোয়েন্দা সংস্থার তথ্যের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় ওই ব্যবসায়ীকে অবৈধ মজুদ রাখার বিষয়ে সতর্ক করে তাকে বর্তমান মূল্যে দ্রুত তেলগুলো বাজারজাত করার নির্দেশ প্রদান করা হয়।
অপরদিকে একই সময় সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আতাহার ইরশাদ নগর মোড়ে অবস্থিত আদর্শ খাদ্য ভান্ডারের মালিক মোঃ সাদিকুল ইসলামের ২ টি গোডাউনে অভিযান চালায় সদর উপজেলা নিবাহী অফিসার ইফফাত জাহান।
তিনি জানান, তাদের ২ টি গোডাউনে আজকের ( বুধবারের) অর্ডারের বিপরীতে আমদানীকৃত ৮০ প্যাকেটে রক্ষিত ১৬ শ লিটার তেলের সন্ধান পাওযা গেলে তেলগুলো সরকার নির্ধারিত বর্তমান বাজার মূল্যে বিক্রির নিদেশ দেয়া হয়।সেসাথে সুয়াবিন তেল মজুদ না করার জন্য সতক করে দেন ইউ এন ও।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!