• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী

চট্টগ্রামে সুপ্রিয় মানবাতাবাদী কবি বিবি ফাতেমার বাবাকে “আলোকিত বাবা “সম্মাননায় ভূষিত

Reporter Name / ৩২৬ Time View
Update : রবিবার, ১৯ জুন, ২০২২

চট্টগ্রামে সুপ্রিয় মানবাতাবাদী কবি বিবি ফাতেমার বাবাকে “আলোকিত বাবা “সম্মাননায় ভূষিত

 

চট্টগ্রাম ব্যুরো প্রধান, তহিদুল ইসলাম রাসেলঃ

 

 

”বাবা হচ্ছে সন্তানের প্রাণ যার অবদান অনস্বীকার্য”

দেশচিন্তা আয়োজনে আলোকিত বাবা সম্মাননা আজ ১৯ জুন রবিবার বিকেল ৪ টায় জেলা শিল্পকলা একাডেমীর আর্ট গ্যালারি হলে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, নাট্যজন ও সাংবাদিক সজল চৌধুরী সভাপতিত্বে উদ্ভোধক ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, চট্টগ্রাম দক্ষিণজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক মোহাম্মদ খোরশেদ আলম, সাতকানিয়া পৌর মেয়র ও চট্টগ্রাম দক্ষিণজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহাম্মদ জোবয়ের, চট্টগ্রাম উত্তর জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট বাসন্তী প্রভা পালিত, সাবেক ছাত্রনেতা ও কলামিস্ট লায়ন এ কে জাহেদ চৌধুরী, বঙ্গবন্ধু মহিলা পরিষদ চট্টগ্রাম জেলার সাধারণ সম্পাদক জীবন আরা বেগম। আলোকিত বাবারা হলেন মাষ্টার আব্দুল মাবুদ (সাতকানিয়া), মরহুম হাজী ছালেহ আহমদ খলীফা (পটিয়া), আব্দুল গোফরান (নোয়াখালী), মরহুম খোরশেদুল হক চৌধুরী (ফটিকছড়ি), মরহুম শামশুল আলম (পটিয়া), পণ্ডিত নিরোধ বরন (পটিয়া)।

দেশচিন্তা সম্পাদক ইমরান সোহেলের তত্বাবধানে ও ললিতকলা একাডেমীর পরিচালক সুপর্ণা মুৎসুদ্দির সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আলোকচিত্রী ওচমান জাহাঙ্গীর, ডাঃ লায়ন বরুণ কুমার আচার্য্য, আসিফ ইকবাল, কবি বিবি ফাতেমা, জামাল, বিবি আয়েশা, জাফর প্রমুখ। গান পরিবেশন করেন গণসংগীত শিল্পী হানিফুল ইসলাম চৌধুরী, উষ্মী তালুকদার, চয়ন বড়ুয়া, আবৃত্তি করেন হামিদ হোসাইন, নৃত্য পরিবেশন করেন পারমিতা কর বৃষ্টি, ঐশী, গৌরী ললিতকলা একাডেমীর শিল্পীবৃন্দ বৃন্দ আবৃত্তি করেন।
বক্তারা বলেন বাবা হচ্ছে সন্তানের প্রাণ যার অবদান অনস্বীকার্য। পৃথিবীতে মা-বাবা হলো সন্তানের প্রাণ। তাদের অবদান না থাকলে কখনোই সন্তানের ভবিষ্যৎ ভালো হত না। একটি পরিবারের উজ্জ্বল আলোকিত করেন মা-বাবারা।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!