• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন
শিরোনাম
ঝিনাইদ সীমান্ত থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ পিস স্বর্ণের বারসহ আপন দুই ভাইকে আটক করেছে ৫৮ বিজিবি নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান

পটুয়াখালীতে ভোক্তা অধিকারের বাজার তদারকি ৩টি প্রতিষ্ঠানকে ৮ হাজার টাকা জরিমানা ।

Reporter Name / ২৩১ Time View
Update : বুধবার, ৬ জুলাই, ২০২২

পটুয়াখালীতে ভোক্তা অধিকারের বাজার তদারকি ৩টি প্রতিষ্ঠানকে ৮ হাজার টাকা জরিমানা ।

 

নিউজ ডেস্কঃ

০৬ জুলাই ২০২২ পটুয়াখালী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ সেলিম কর্তৃক সদর উপজেলার বোতলবুনিয়া বাজার, ২নং ব্রিজ বাজার বড় চৌরাস্তা এলাকায় তদারকিমূলক অভিযান পরিচালিত হয়। এ সময় ভোক্তা অধিকার বিরোধী কাজ করা, নিত্য প্রয়োজনীয় পণ্যের দোকানে মূল্য তালিকা না টানানো, মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রির প্রস্তাব করা ও ভোক্তা অধিকার সংরক্ষণ আইন লঙ্ঘনের অপরাধে ০৩ টি ব্যবসা প্রতিষ্ঠানকে প্রশাসনিক ব্যবস্থায় ৮,০০০/- ( আট হাজার) টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়। অভিযান চলাকালে বেশকিছু ব্যবসা প্রতিষ্ঠানকে সতর্ক করা হয়।

উপস্থিত ব্যবসায়ীদের দ্রব্যমূল্যের অযৌক্তিক মূল্যবৃদ্ধি থেকে বিরত থাকার জন্য অনুরোধ করা হয়। আজকের অভিযানে সহযোগিতা করেন এসআই মোঃইব্রাহীম হোসেনের নেতৃত্বে পটুয়াখালী সদর থানার একটি টিম, সেনেটারী ইন্সপেক্টর শারমিন সুলতানা ও বাজার কমিটির সভাপতিসহ সদস্যবৃন্দ।

জনস্বার্থে বাজার তদারকিমূলক অভিযান অব্যাহত থাকবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!