• বুধবার, ০১ মে ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদ সীমান্ত থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ পিস স্বর্ণের বারসহ আপন দুই ভাইকে আটক করেছে ৫৮ বিজিবি নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান

রাজশাহীতে ১৩৪ বস্তা চিনির অবৈধ মজুদ: ভোক্তার অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা ।

Reporter Name / ৭৫২ Time View
Update : সোমবার, ২৪ অক্টোবর, ২০২২

নিউজ ডেস্কঃ

জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রাজশাহী বিভাগীয় কার্যাল‌য়ের অ‌ভিযান: চি‌নির পাইকা‌রি ও খুচরা দোকা‌নে, কনফেকশনারি এবং কস‌মে‌টিকস এর ‌দোকা‌নে অ‌ভিযান, জ‌রিমানা ৬৭,০০০/-

অদ‌্য ২৪ অ‌ক্টোবর ২০২২ খ্রি. তা‌রি‌খে বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে এবং জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক মহোদয়ের নি‌র্দেশনায় রাজশাহী বিভাগীয় কার্যালয়ের উপপ‌রিচালক জনাব মোহাম্মদ সেলিম ও সহকারী পরিচালক জনাব ফজলে এলাহী এঁর ‌নেতৃ‌ত্বে রাজশাহী নগরীর সাহেব বাজার ও কাটাখালী মোড়ে তদারকিমূলক অভিযান পরিচালিত হয়।

অভিযানকালে সাহেব বাজারে কৃত্রিম সংকট তৈরি করে ১৩৪ বস্তা চিনি অবৈধ মজুদ করে রাখার অপরাধে ১ টি প্রতিষ্ঠানকে ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা জরিমানা করা হয় এবং মজুদকৃত চিনি সরকার নির্ধারিত দামে জনগণের মধ্যে বিক্রি করা হয়। উক্ত অ‌ভিযা‌নে ভোক্তা-অ‌ধিকার বি‌রোধী বি‌ভিন্ন অপরা‌ধে আরও ২টি প্রতিষ্ঠানকে ১৭,০০০/- জ‌রিমানাসহ সর্বমোট ৬৭,০০০/-( সাতষট্টি হাজার) টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

আজকের অভিযানে সহযোগিতা করেন এসআই রফিকুলের নেতৃত্বে আরএমপির একটি টিম, রাজনৈতিক ও ব্যবসায়ি নেতৃবৃন্দ। অ‌ভিযা‌নে প্রতিষ্ঠানসমূহকে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন,২০০৯ অনুযায়ী ব‌্যবসা কর‌তে নির্দেশনা দেয়া হয়। কোন রকম কৃত্রিম সংকট বা অবৈধ মজুদদারি থেকে বিরত থাকতে সকল ব্যবসায়িকে অনুরোধ করা হয়।

জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

এম.এস.হোসেন/


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!