• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী

দৈনিক পৃথিবী সংবাদ’র ৪র্থ বর্ষে পদার্পণ

Reporter Name / ১৩৭ Time View
Update : শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২

নিউজ ডেস্কঃ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বহুল প্রচলিত অনলাইন সংবাদ মাধ্যম দৈনিক পৃথিবী সংবাদ এর ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ও ৪র্থ বর্ষে পদার্পণ অনুষ্ঠান উদযাপিত হয়েছে । বৃহস্পতিবার ২৯ ডিসেম্বর ২০২২ বিকেল ৩ টায় শিবগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে এই অনুষ্ঠান উদযাপিত হয় । পৃথিবী সংবাদ এর সম্পাদক ও প্রকাশক হাবিবুল বারি হাবিব এর সার্বিক ব্যবস্থাপনায় ও দৈনিক নয়াদিগন্তের শিবগঞ্জ প্রতিনিধি এবং সিনিয়র সাংবাদিক মো: জালাল উদ্দীন এর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: আবুল হায়াত । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: জুবায়ের হোসেন, শিবগঞ্জ উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস, শিবগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী মো: আরিফুল ইসলাম ও শিবগঞ্জ উপজেলা সহকারি প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো: রফিকুল ইসলাম ।

এসময় পৃথিবী সংবাদ এর সম্পাদক হাবিবুল বারি হাবিব বলেন, বর্তমান তথ্যপ্রযুক্তির বিকাশ সাধনের ফলে সারা বিশ্ব যেভাবে এগিয়ে চলেছে, আমাদের বাংলাদেশও সেই অগ্রগতির ধারা অব্যাহত রেখেছে । তথ্যপ্রযুক্তির এই যুগে দেশের প্রতিটি মানুষের কাছে প্রতিনিয়ত দেশের অবস্থা, ঘটনাবলি ও সার্বিক চিত্র পৌঁছে দেয়ার ক্ষেত্রে সংবাদ মাধ্যমের কোন বিকল্প নেই । প্রতিষ্ঠালগ্ন থেকেই পৃথিবী সংবাদ তথ্যবহুল, বস্তুনিষ্ঠ এবং দেশ ও দেশের জন্য কল্যাণকর সংবাদ পরিবেশন করে আসছে । ভবিষ্যতেও এই পৃথিবী সংবাদ দেশ ও জনগনের কল্যানেই কাজ করে যাবে । তবে এক্ষেত্রে তিনি প্রশাসন, সাংবাদিকবৃন্দ, বিভিন্ন পেশাজীবি মানুষ ও সর্বস্তরের জনগনের সার্বিক সহযোগীতা ও দোয়া কামনা করেছেন ।

প্রতিষ্ঠাবার্ষিকীর এই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মো: আমিনুল হক সোনা (যায়যায়দিন), মো: শফিকুল ইসলাম (দৈনিক ইত্তেফাক), মো: মমিনুল ইসলাম বাবু (দৈনিক দিনকাল), মো: মামুনুর রশিদ (দৈনিক খোলা কাগজ), মো: নুরতাজ আলম (দৈনিক সোনালী বার্তা), মো: আমিনুল হক (দৈনিক সকালের খবর), শিবগঞ্জ আদর্শ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মো: বাবর আলী, মেসার্স রানা ঔষধ ঘর এর স্বত্বাধিকারী মো: সাইফুল ইসলাম রানা ও অন্যান্য বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ, বিভিন্ন পেশাজীবি এবং গন্যমান্য ব্যক্তিবর্গ ।

এম.এস.হোসেন/


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!