• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০২ অপরাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের বিএনপির সদ্য পদত্যাগী সাংসদ আমিনুল ইসলামের স্বতন্ত্র প্রার্থীর পক্ষের ভোট প্রচারণায় তৃণমুল নেতাকর্মীদের মাঝে ক্ষোভের সৃষ্টি।

Reporter Name / ১৪২ Time View
Update : বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩

অলিউল হক ডলারঃ
চাঁপাইনবাবগঞ্জ-২আসনের আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির সদ্য পদত্যাগী সাংসদ আলহাজ্ব আমিনুল ইসলাম স্বতন্ত্র প্রার্থীর পক্ষের ভোট প্রচার-প্রচারণা চালানোয় তৃণমুল নেতাকর্মীদের মাঝে ক্ষোভ ও হতাশার সৃষ্টি হয়েছে। জানাগেছে, গত ২০ জানুয়ারী নাচোল উপজেলার তার নিজ গ্রাম ঝিকড়ায় তার অনুসারীদের ডেকে আওয়ামীলীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী রাজশাহী জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার এর পক্ষে আপেল প্রতীকে ভোট দেয়ার নির্দেশ দেন। জানাযায় ওইদনি কর্মী সামাবেশ শেষে বিএনপি দলীয় চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ হারুন অর রশিদ ও আসন্ন জাতীয় সংসদ উপনির্বাচনের স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ আলী সরকার আমিনুল ইসলামের বাড়ীতে গোপন বৈঠকে মিলিত হন। ঘন্টা ব্যাপী এ বৈঠককে কেন্দ্র করে উপস্থিত বিএনপি দলীয় নেতা কর্মীর মাঝে বিরুপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। তার নির্দেশনা মোতাবেক তার অনুসারীরা স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ আলী সরকারের পক্ষে নির্বাচনী প্রচার প্রচারনা চালাচ্ছে। সাবেক সাংসদ আলহাজ্ব আমিনুল ইসলামের এহেন কর্মকান্ড দলীয় সিন্ধান্তকে উপেক্ষা করায় মুলধারা বিএনপির নেতাকর্মীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। সাবেক সাংসদ আলহাজ্ব আমিনুল আমিনুল ইসলাম সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেছেন। উপজেলা বিএনপির আহবায়ক এম মজিদুল হক এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, দলীয় সিন্ধান্ত উপেক্ষা করে যারা ভোটে অংশগ্রহন করবে তাদের ব্যাপারে দলীয় সিন্ধান্ত গ্রহন করা হবে। সদস্য সচীব আবু তাহের খোকন জানান, এটি সরকারে পাতানো খেলা। একাদ্বশ নির্বাচনের শপথ গ্রহন থেকে আলহাজ্ব আমিনুল ইসলাম সরকারে পক্ষে কাজ করে যাচ্ছেন। নির্বাচনকে অংশগ্রহনমূলক করতে সরকারের এজেন্ডা বাস্তবায়নের লক্ষে তার অনুসারীরা নির্বাচনী প্রচারনা চালিয়ে যাচ্ছে। এবিষয়ে পদক্ষেপ গ্রহনের জন্য হাইকমান্ডের দৃষ্টি আকর্ষন করছি। জেলা বিএনপি আহবায়ক গোলাম জাকারিয়া বলেন, বিষয়টি কেন্দ্রকে জানানো হয়েছে। পরবর্তীতে জেলা কমিটির মিটিং এ সেটি উত্থাপন করা হবে। সদস্য সচীব রফিকুল ইসলাম বলেন, এ অবৈধ সরকারে অধীনে বিএনপি কোন নির্বাচনে যাবেনা। কোন নেতাকর্মী যদি ব্যাক্তিগতভাবে তার পছন্দের প্রার্থীর পক্ষে নির্বাচনে প্রচার প্রচারনা করে আর সেটি প্রমানিত হলে বিষয়টি দলীয় হাইকমান্ডকে জানানো হবে। হাইকমান্ড এব্যাপারে সিন্ধান্ত নিবে। জেলা ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হাসান ইমতিয়াজ জানান, দলের সিন্ধাকে উপেক্ষা করে আপেল প্রতীকের পক্ষে ভোট করায় আলহাজ্ব আমিনুল ইসলামের দল থেকে বহিস্কার দাবী করছি। যারা আম খাবে, আঠি খাবে এমন নেতার আমাদের দলে দরকার নেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!