• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী

প্রধানমন্ত্রী’র জনসভা সফল করতে বাগমারা’য় সান্টু’র প্রচার মিছিল

Reporter Name / ১৫৬ Time View
Update : সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩

মিজানুর রহমান; বাগমারা, রাজশাহীঃ

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র আগামী ২৯ জানুয়ারী রাজশাহীর জনসভা সফল করতে গতকাল সোমবার বাগমারার তিন ইউনিয়নে প্রতিনিধি সভা, লিফলেট বিতরণ ও প্রচার মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বাগমারা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাড. জাকিরুল ইসলাম সান্টু’র নেতৃত্বে সোমবার বিকেলে উপজেলা গোবিন্দপাড়া, দ্বীপপুর ও নরদাশ ইউনিয়নে এসব কর্মসূচী পালিত হয়।

শেষে নরদাশ ইউনিয়নের বাঁধের হাটে এক বিশাল প্রচার মিছিল অনুষ্ঠিত হয়।

মিছিল শেষে বাঁধের হাট মোড়ে অনুষ্ঠিত পথসভায় বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাড. জাকিরুল ইসলাম সান্টু, বীর মুক্তিযোদ্ধা বীরেন্দ্রনাথ সরকার, নূর মোহাম্মাদ, কৃষক লীগের সাবেক সভাপতি এমদাদুল হক, দ্বীপপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক মতিউর রহমান, গোবিন্দপাড়া ইউনিয়ন আ’লীগের সাবেক সাধারন সম্পাদক রেজাউল ইসলাম, দ্বীপপুর ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি ইয়াছিন আলী, সাবেক সাধারন সম্পাদক মতিউর রহমান, স্থানীয় আওয়ামীলীগ নেতা করিম বক্স, আকছেদ, সেলিম, বাগমারা উপজেলা ছাত্রলীগ নেতা জেবাল আহম্মেদ, সাজেদুর রহমান, নাহিদ হাসান প্রমূখ।

এই সময় বক্তাগন বলেন, আগামী ২৯ জানুয়ারী রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা ময়দানে স্মাট বাংলাদেশের প্রবক্তা দেশরত্ন শেখ হাসিনা’র জনসভা সফল ও সার্থক করতে সবাইকে দলে দলে শৃঙ্খলার সাথে যোগদানের আহবান জানান।

এম.এস.হোসেন/


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!