• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ

ওসিকে পরিকল্পিতভাবে ফাঁসাতে অর্থ লেনদেনের ভিডিও ধারণ, পীরগঞ্জে মানববন্ধন ।

Reporter Name / ১৩৫ Time View
Update : শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩

 

রংপুর সংবাদদাতাঃ


রংপুরের পীরগঞ্জ থানার ওসির বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক মিথ্যা বানোয়াট ও পরিকল্পিত ভিডিও প্রকাশের প্রতিবাদে এবং ওসির বদলির আদেশ বাতিল করার দাবীতে উপজেলা সদরে মানববন্ধন করা হয়েছে। 

শনিবার দুপুরে পীরগঞ্জ প্রেসক্লাবের সামনে দুপুর ১২ টা থেকে ১ টা পর্যন্ত সর্বস্তরের জনগনের ব্যানারে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন ফিরোজ আলম, মেহেদী হাসান সাগর, আসাদুজ্জামান সবুজ, মেহেদী হাসান সোহেল, শফিকুর রহমান প্রমুখ।

মানববন্ধনে বক্তাগন বলেন, ওসি জাকির হোসেন পীরগঞ্জ থানায় যোগদানের পর উপজেলায় মাদক, জুয়া এবং অবৈধ বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে জোরালো পদক্ষেপ গ্রহণ করেন এতে ক্ষিপ্ত হয়ে ওসির বিরুদ্ধে এমন ষড়যন্ত্রম‚লক ভিডিও তৈরি করেছেন। পুরো বিষয়টিকে কতিপয় বালু ব্যাবসায়ীর ষড়যন্ত্র আখ্যা দিয়ে অবিলম্বে ওসির বদলী আদেশ বাতিলের দাবী জানান।
উল্লেখ্য, পীরগঞ্জ থানার ওসি জাকির হোসেনের বিরুদ্ধে গত ২৪ এপ্রিল একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।

ভিডিওটিতে দেখা যায় এক ব্যক্তি ওসি জাকির হোসেনকে কিছু টাকা দিতে চান কিন্তু ওসি সে টাকা গ্রহন করছেন না। পরবর্তীতে ওই ভিডিও কান্ডে জেলা পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরীর স্বাক্ষরিত চিঠিতে পীরগঞ্জ থানার ওসি জাকির হোসেনকে রংপুর পুলিশ লাইনে সংযুক্তের আদেশ জারি করে।

এঘটনায় উপজেলার সর্বমহলে মিশ্র প্রতিক্রিয়া দেখা দেয়।

এম.এস.হোসেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!