• বুধবার, ০৮ মে ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
বুধবার নাচোল উপজেলা পরিষদ নির্বাচন, চেয়ারম্যান পদে ২জন,ভাইস চেয়ারম্যান পদে-৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে-২জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। আজ বুধবার নাচোল উপজেলা পরিষদের নির্বাচন, চেয়ারম্যান পদে-২জন,ভাইস চেয়ারম্যান পদে-৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে-২জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। কোটালীপাড়া বজ্রপাতে ব্যাপক ক্ষতিগ্রস্ত গোমস্তাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন ঝিনাইদ সীমান্ত থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ পিস স্বর্ণের বারসহ আপন দুই ভাইকে আটক করেছে ৫৮ বিজিবি নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায়

চাঁপাইনবাবগঞ্জের কুখ্যাত মাদক ব্যবসায়ী আরিফকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ

Reporter Name / ২২৬ Time View
Update : শনিবার, ১৩ মে, ২০২৩

কপোত নবী, চাঁপাইনবাবগঞ্জ :
চাঁপাইনবাবগঞ্জের কুখ্যাত মাদক ব্যবসায়ী আরিফ ও তারেককে ৯০ গ্রাম হেরোইন ও ২০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের একটি মাদকবিরোধী দল।

গ্রেপ্তারকৃত আসামীরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় রাণীহাটি ইউনিয়নের কৃষ্ণগোবিন্দপুর পাঠান পাড়ার মৃত মিলিয়ারা ও মৃত সলেমান মন্ডল ওরফে কালুর ছেলে আরিফ আলী (৪১) ও একই এলাকার বেবী বেগম ও আরিফ আলীর ছেলে তারেক আলী (১৮)।

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ ওসি আলহাজ্ব বাবুল উদ্দিন সরদার মাদকসহ ২ জনকে গ্রেপ্তারের বিষয় টি নিশ্চিত করেছেন।

জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার গভীর রাতে এসআই অনুপ কুমার সরকার, এসআই মশিউর রহমানসহ ডিবি পুলিশের সঙ্গীয় ফোর্স রাণীহাটি ইউনিয়নের কৃষ্ণগোবিন্দপুর পাঠান পাড়া গ্রামে অভিযান চালিয়ে ৯০ গ্রাম হেরোইন ও ২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আরিফ ও তারেককে হাতেনাতে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামীরা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এ ঘটনায় সদর মডেল থানায় একটি মামলা রুজু করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!