• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন
শিরোনাম
নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার

কোটালীপাড়য় জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৩ পালিত

Reporter Name / ২১৭ Time View
Update : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩

কোটালীপাড়া( গোপালগঞ্জ) প্রতিনিধি:


গোপালগঞ্জে কোটালীপাড়া উপজেলার পরিষদের সিনিয়র উপজেলা মৎস্য অধিদপ্তর কার্যালয় সারাদেশের ন্যায় জাতীয় মৎস্য ২০২৩ পালিত হয়।

আজ মঙ্গলবার (২৫ জুলাই ২০২৩ ইং) সকাল ১০ ঘটিক উপজেলার সামনে থেকে জাতীয় মৎস্য ও প্রাণিসম্পদ সপ্তাহ ২০২৩ পালিত হয়। এ সময় উপজেলার সামনে থেকে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৩ ব্যানার নিয়ে স্লোগান দিতে দিতে নিরাপদে মাছে ভরো দেশ গড়বো স্মার্ট বাংলাদেশ। ব্যানার নিয়ে উপজেলার সরকারি পুকুরে মাছ ছাড়েন।

জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৩ ইং ২৪-৩০ জুলাই সারাদেশের ন্যায় কোটালীপাড়া উপজেলায় উদযাপিত হয়। এ উপলক্ষে ২৫ জুলাই লালা শাপলা হলে এক আলোচনা সভার আয়োজন করেন। এই আলোচনা সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রী বিমল কৃষ্ণ বিশ্বাস চেয়ারম্যান উপজেলার উপজেলা পরিষদ কোটালীপাড়া।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মতিয়ার রহমান হাজরা, মেয়র কোটালীপাড়া পৌরসভার। বাবু ভবেন্দ্রনাথ বিশ্বাস সভাপতি উপজেলা আওয়ামী লীগ কোটালীপাড়া ও উপস্থিতি ছিলেন জনাব আয়নাল হোসেন শেখ, সাধারণত সম্পাদক উপজেলা আওয়ামী লীগ কোটালীপাড়া গোপালগঞ্জ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব ফেরদৌস ওয়াহিদ, উপজেলা নির্বাহী অফিসার কোটালীপাড়া গোপালগঞ্জ।

এই সময় উপস্তিতির ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ বিভিন্ন ইউনিয়ন মৎস্য চাষি গণ তাদের মূল্য বান বক্তব্য দেন তোতা হাওলাদার বলেন ধানের চাষের চেয়ে মাছ চাষে বেশি লাগে সার । তাই ধান ও মাছ চাষে গোপালগঞ্জ ও কোটালীপাড়া উপজেলার সবার উপরে। আরো উপস্থিতি ছিলেন কোটালীপাড়ার পল্লী উন্নয়ন আবু জাহিদ,তিনি বলেন মাছ চাষে হতে হবে নিরাপদ। আজ নিরাপদ মাছ চাষে কেহ করেনা তাই বিভিন্ন রোগবালাই হয়ে থাকে। তিনি আরো বলেন শামুক হলো পানি পরিস্কার করে তাই শামুক নিধন বন্ধ করতে হবে। আমতলী ইউনিয়নর চেয়ারম্যান রাফেজা বেগম বলেন কারেন্ট জাল( চায়না জাল) থাকার কারনে আমরা দেশীয় মাছ বিলুপ্ত হয়ে যাচ্ছে। তাই চায়না জাল যে বা যারা পতে তাদের শাস্তির আওতায় আনা দরকার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!