• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন
শিরোনাম
নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার

গোপালগঞ্জে ব্লাড ব্যাংক গ্রুপের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী ও আলোচনা সভা অনুষ্ঠিত।

Reporter Name / ২৩৯ Time View
Update : বুধবার, ১৯ জুলাই, ২০২৩

 

পলাশ সিকদার, গোপালগঞ্জ জেলা প্রতিনিধি:


গতকাল ১৮ই জুলাই বিকাল ৪টার সময় গোপালগঞ্জ স্বর্নকলি উচ্চ বিদ্যালয়ে “মানবতায় শ্রেষ্ঠ দান সেচ্ছায় করি রক্ত দান”, এই প্রতিপাদ্য নিয়ে গোপালগঞ্জ ব্লাড ব্যাংক গ্রুপের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

আলোচনা সভার সভাপতিত্ব করেন গোপালগঞ্জ ব্লাড ব্যাংক গ্রুপ সভাপতি হোসনে আরা রুমা । আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোঃ গোলাম কবির অতিরিক্ত জেলা প্রশাসক( শিক্ষা ও আইসিটি), বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বীর মুক্তি যোদ্ধা সিকদার নূর মোহাম্মাদ দুলু, সহ সভাপতি গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগ, বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক গোপালগঞ্জ স্বর্নকলি উচ্চ বিদ্যালয় মোঃ মাহে আলম।

আলোচনা সভায় গোপালগঞ্জ জেলার সকল সামাজিক ও ব্লাড গ্রুপের প্রতিনিধিরা উপস্থিত থেকে সভাটি পরিপূর্ন করে তোলেন। এসময় গোপালগঞ্জ জেলার সকল সংগঠনের মাঝে ক্রেস প্রদান করা হয়।

ব্লাড ব্যাংক গ্রুপের ৪র্থ প্রতিষ্ঠা বর্ষিকীতে প্রধান অতিথি মোঃ গোলাম কবির বলেন, জাতি ধর্ম ভেদাভেদ না করে সকলে মিলে মিশে এক প্লাটফর্মে কাজ করতে হবে, মানুষের আচরনের পরিবর্তন করতে হবে, তিনি আরো বলেন বিভিন্ন সময় এক জেলা থেকে রক্ত আরেক জেলায় পৌছানোর জন্য পরিবহনের ব্যাবস্থা সহজ করতে হবে।

অনুষ্ঠানে গোপালগঞ্জ জেলার সকল রক্তদান গ্রুপ ও ব্যাক্তিদের সচেতনতা মূলক আলোচনা করা হয় এবং নানা আয়োজনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!