• রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন ঝিনাইদ সীমান্ত থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ পিস স্বর্ণের বারসহ আপন দুই ভাইকে আটক করেছে ৫৮ বিজিবি নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের

গোমস্তাপুরে শেখ কামালের ৭৪ তম জন্মবার্ষিকী  পালিত

Reporter Name / ২১৭ Time View
Update : শনিবার, ৫ আগস্ট, ২০২৩

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র ও ক্রীড়াসংগঠক শহীদ শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী নানা কর্মসূচির মধ্যদিয়ে পালিত হয়েছে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র শেখ কামাল ১৯৪৯ সালের এই দিনে তিনি তদানীন্তন গোপালগঞ্জ মহকুমার টুঙ্গীপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন এবং ১৯৭৫ সালের ১৫ আগস্টের কালো রাতে মাত্র ২৬ বছর বয়সে শাহাদাত বরণ করেন।

শনিবার (৫ আগস্ট) সকাল সারে ১০টায় উপজেলা প্রশাসনের আয়োজনে শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে উপজেলা চত্বরে তার প্রতিকৃতিত্বে ফুল দিয়ে শ্রদ্ধা জানান,পরে ১ মিনিট নীরবতা ও দোয়া অনুষ্ঠিত হয়। এই উপলক্ষে উপজেলা পরিষদ চত্বরে চারা গাছ রোপণ শেষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভা, স্মৃতিচারণ ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসমা খাতুনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ূন রেজা, এসময় উপস্থিত ছিলেন,  সহকারি কমিশনার (ভূমি) বিপাশা হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (গোমস্তাপুর সার্কেল)  রাকিবুল ইসলাম শামীম, রহনপুর প্যানেল মেয়র মোসাঃ পারভীন খাতুন, গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান, ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান নহু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাবিবুর রহমানসহ বিভিন্ন দপ্তরের প্রধানগণ, শিক্ষা প্রতিষ্ঠানের  ছাত্র-ছাত্রী প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!