• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:২০ অপরাহ্ন
শিরোনাম
নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার

চাঁপাইনবাবগঞ্জে ‘সুজন’ এর আয়োজনে মানববন্ধন।

Reporter Name / ১৪৯ Time View
Update : শনিবার, ৫ আগস্ট, ২০২৩

 

জারিফ হোসেন, স্টাফ রিপোর্টারঃ


সারাদেশে বিরাজমান রাজনৈতিক সংকট নিরসনে রাজনৈতিক দলসমূহের মধ্যে সংলাপ ও সমঝোতার আহ্বানে সারাদেশে একসাথে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এরই অংশ হিসাবে চাঁপাইনবাবগঞ্জে সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর আয়োজনে জেলার বঙ্গবন্ধু চত্তরে শনিবার (০৫ আগস্ট) সকাল ১১টায় মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সুজন এর জেলা কমিটির সভাপতি আসলাম কবির স্যার সভাপতিত্বে মানববন্ধন অনুষ্ঠিত হয়।সভাপতি বক্তব্যে বলেন সচেতন, সংগঠিত ও সোচ্চার জনগোষ্ঠীই গণতন্ত্রের রক্ষাকবচ।

মানববন্ধনে উপস্থিত ছিলেন জেলা কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক মনোয়ার হোসেন জুয়েল,সহ-সভাপতি সাংবাদিক টুটুল রবিউল, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মাসিদুল হক,আইন বিষয়ক সম্পাদক এ্যাডঃ ওমর ফারুক, উপজেলা সদর শাখার সভাপতি প্রভাষক জাহাঙ্গীর আলম,সাধারণ সম্পাদক সাংবাদিক জারিফ হোসেন, নাগরিক কমিটির সাধারণ সম্পাদক মুনিরুজ্জাম,নাগরিক কমিটির আহবায়ক সৈয়দ হোসেন আহম্মেদ বাদশা,মানববন্ধনে শিক্ষক,আইনজীবী, সাংবাদিক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!