• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন
শিরোনাম
ঝিনাইদ সীমান্ত থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ পিস স্বর্ণের বারসহ আপন দুই ভাইকে আটক করেছে ৫৮ বিজিবি নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে গোপালগঞ্জ জেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক আমির হামজার শ্রদ্ধা।

Reporter Name / ২০৮ Time View
Update : বুধবার, ২ আগস্ট, ২০২৩

পলাশ সিকদার, গোপালগঞ্জ জেলা প্রতিনিধি:


আজ বুধবার ২আগষ্ঠ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের নব ঘোষিত সাধারন সম্পাদক আমির হামজা। শ্রদ্ধা নিবেদন শেষে ১৫ই আগষ্ঠ বাংলাদেশের স্হপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর বিদেহি আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন। সেই সাথে ১৯৭৫ সালের ১৫ই আগষ্ঠের কালো রাতে বঙ্গবন্ধু পরিবার সহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।

জানা যায়,আমির হামজা ছোট থেকেই স্বপ্ন দেখতেন অসহায়-দরিদ্র জনগোষ্ঠির পাশে থেকে সেবা করার। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষন শুনে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানিত হয়ে দরিদ্র জনগোষ্ঠির সেবা করার সেই স্বপ্ন বুকে ধারন করে ছাত্র জীবনে ছাত্রলীগের পতাকাতলে এসে রাজনীতিতে প্রবেশ করেন। এলাকাবাসী ও জনসাধারনের সাথে কথা বলে জানা গেছে, আ.লীগ পরিবারের সন্তান আমির হামজা , লেখা পড়ার পাশাপাশি এলাকার যুবকসহ হতদরিদ্র জনগোষ্ঠীর সাধারণ মানুষের যেকোন সমস্যা ও বিপদে পাশে থেকে সহায়তার পাশাপাশি সহযোগীতা করে চলেছেন। এবার তিনি বাংলাদেশের সর্ব কনিষ্ঠ ছাত্রলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!