• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন
শিরোনাম
ঝিনাইদ সীমান্ত থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ পিস স্বর্ণের বারসহ আপন দুই ভাইকে আটক করেছে ৫৮ বিজিবি নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যানের শ্রদ্ধা

Reporter Name / ২০৫ Time View
Update : বুধবার, ২ আগস্ট, ২০২৩

পলাশ সিকদার, গোপালগঞ্জ জেলা প্রতিনিধি:


আজ বুধবার ২আগস্ট সকাল ১১:৩০ মিনিটে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের সভাপতি বিচারপতি মোহাম্মদ নিজামুল হক নাসিম। আরো উপস্থিত ছিলেন সচিব সহ সকল প্রেস কাউন্সিল এর সকল বিজ্ঞ সদস্য ও কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

তিনি ১৫ই আগস্ট এর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে ও দোয়া মোনাজাত করেন। তিনি বঙ্গবন্ধু সমাধির মন্তব্য বই এ স্বাক্ষর করেন।
টুংগীপাড়া থেকে বের হয়ে তিনি গোপালগঞ্জ সার্কিট হাউস কনফারেন্স রুমে বাংলাদেশ প্রেস কাউন্সিল আয়োজিত সংবাদপত্র ও সাংবাদিকতার মান সংরক্ষণে সাংবাদিকতার নীতি ও নৈতিকতা এবং সাংবাদিকতার আচরণ বিধি প্রতিপালন সম্পর্কিত সেমিনার ও মত বিনিময় সভায় অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির আসন অলঙ্কার করেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন গোপালগঞ্জ জেলা প্রশাসক কাজী মাহাবুবুল আলম বিশেষ অতিথি হিসেবে গোপালগঞ্জ জেলা পুলিশ সুপার,

মত বিনয় সভায় স্বাগত বক্তব্য রাখেন গোপালগঞ্জ জেলা তথ্য অফিসার মাইনুল ইসলাম। সভায় প্রেস কাউন্সিল প্রণীত সাংবাদিকদের জন্য অনুসরণীয় আচরণবিধি পেশ করেন শ্যামল তন্ত্র কর্মকার সচিব বাংলাদেশ প্রেস কাউন্সিল, আলোচক হিসাবে উপস্থিত ছিলেন মোজাফফর হোসেন পল্টু সদস্য বাংলাদেশ প্রেস কাউন্সিল।

সভায় আরো উপস্থিত ছিলেন প্রেসক্লাব গোপালগঞ্জ সভাপতি বিএম জুবায়ের হোসেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন গোপালগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক এজেড আমিনুজ্জামান রিপন, জয়ন্ত শিরালী সাংবাদিক মনির মোল্লা , সাংবাদিক পলাশ শিকদার, সাংবাদিক মো শিহাব মোল্লা তপু শেখ,অনিক সিকদার সহ গোপালগঞ্জ জেলার সকল সাংবাদিক বৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!