• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন
শিরোনাম
নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের !

ড. মোঃ শাহ আলম চৌধুরী ও বিপ্লব রুহুল ঘোষ এর নেতৃত্বে অন্ট্রাপ্রেনিওরস ক্লাব অব বাংলাদেশের পুন:গঠিত ইসি কমিটির আত্মপ্রকাশ।

Reporter Name / ২২৪ Time View
Update : সোমবার, ২৮ আগস্ট, ২০২৩

নিউজ ডেস্কঃ


গতকাল ২৬শে আগস্ট ধানমন্ডির একটি রেস্টুরেন্টে উদ্যোক্তাদের কমিউনিটির অন্যতম একটি নেটওয়ার্কিং ক্লাব অন্ট্রাপ্রেনিওরস ক্লাব অব বাংলাদেশ নিজেদের নিবন্ধিত সদস্যদের নিয়ে মিটআপ অনুষ্ঠানে মাধ্যমে নতুন ইসি কমিটিকে পরিচয় করিয়ে দেওয়া হয়।

দায়িত্বপ্রাপ্ত প্রেসিডেন্ট ড. মোঃ শাহ আলম চৌধুরী অন্ট্রাপ্রেনিওরস ক্লাবের গভর্নিং কমিটি এবং মেম্বার্সদের কাছে তার প্রতি আস্থা রাখার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তিনি আশাবাদ ব্যক্ত করেন মেম্বারদের সহযোগিতায় অন্ট্রাপ্রেনিওরস ক্লাব শুধুমাত্র বাংলাদেশে নয় বরং দেশের বাইরেও অনুকরনীয় করার চেস্টা করবেন।

ই-কুরিয়ার এর প্রধান নির্বাহী ও ক্লাবের সাধারণ সম্পাদক বিপ্লব রুহুল ঘোষ আশাবাদ ব্যক্ত করেন যে অন্ট্রাপ্রেনিওরস ক্লাব থেকে উদ্যোক্তাদের জন্য একটি নিজস্ব বাজার সৃষ্টি হবে যেখানে সবার ইউনিক প্রোডাক্টসের এর মাধ্যমে একে অন্যকে তার পন্যের প্রচার, বিক্রয়ও প্রসার এ সাহায্য করবেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অন্ট্রাপ্রেনিওরস ক্লাব এর ভাইস প্রেসিডেন্ট ও জনপ্রিয় মডেল, অভিনেতা ও পেন্টাগন গ্রূপ এর ম্যানেজিং ডিরেক্টর অন্তু করিম, ভাইস প্রেসিডেন্ট ও ঢাকা রিসোর্ট এর ম্যানেজিং ডিরেক্টর মো: সাজিবুল আল রাজিব, লাকীস কালেকশন এর ফাউন্ডার ও প্রচার সম্পাদক রাবেয়া খাতুন লাকি , চয়নিকা লাইফস্টাইল এর ফাউন্ডার ও সদস্য সম্পাদক চয়ন সাহা, সমতা স্কুলের ফাউন্ডার ও সাংগঠনিক সম্পাদক ফাহমিদা আহমেদ ও ব্রান্ডিলেন এর ফাউন্ডার ও ক্লাবের পরিচালক লিজা আক্তার হোসেন, ডি স্মার্ট গ্রূপের নির্বাহী মোঃ মাইনুল হাসান দোলন, অগ্রমনি প্রাইভেট লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর খাইরুল আলম লিমন, যুগ্ম সাধারণ সম্পাদক ও ইয়ুথ ক্যারিয়ার ইনস্টিটিউট এর প্রধান নির্বাহী আরেফিন দিপু ও এবং পাবলিক স্পিকিং অফিশিয়াল এর প্রধান নির্বাহী ও অনুষ্ঠানের সঞ্চালক ও দপ্তর সম্পাদক মোঃ সোলায়মান আহমেদ জিসান। অনুস্টানে নতুন এবং পুরাতন সদস্যরা প্রত্যকেই তার নিজ নিজ পরিচয় তুলে ধরেন এবং অন্ট্রাপ্রেনিওরস ক্লাবের সাথে নিজের সম্পৃক্ততার গল্প তুলে ধরেন এবং সকলেই আশাবাদ ব্যক্ত করেন শুধুমাত্র ক্রয়-বিক্রয় হিসাবে না থেকে বাংলাদেশের একটি অন্যতম রিসার্চ বেইসড উদ্যোক্তা কমিউনিটি ক্লাব হিসাবে সবার মনে জায়গা করে নিবে তাদের অন্ট্রাপ্রেনিওরস ক্লাব।

প্রেসিডেন্ট ড. মোঃ শাহ আলম চৌধুরী অন্ট্রাপ্রেনিওরস ক্লাবের আগামি ১০০ দিনের একটি খসড়া তুলে ধরেন সাধারণ সদস্যদের মাঝে এবং সেটি সম্পন্ন করতে সকলের সহযোগিতা আশা করেন। পরিশেষে নেটওয়ার্কিং, ডিনার ও সাংস্কৃতিক পরিবেশনার মাঝে শেষ হয় উদ্যোক্তাদের এই মিলন মেলা।

অন্ট্রাপ্রেনিওরস ক্লাব অব বাংলাদেশ ২০১৭ সাল থেকেই দেশের উদ্যোক্তাদের জন্য কাজ করে যাচ্ছে। এই ক্লাবের ৪৫০টিরও বেশি রেজিস্টার্ড উদ্যোক্তা সদস্য এবং ৩০০০০টিরও বেশি সামাজিক মাধ্যমের অনুসারী রয়েছে। ক্লাবটি বিভিন্ন ধরনের প্রশিক্ষণ, নেটওয়ার্কিং, সফট স্কিল বিকাশ, শিল্পভিত্তিক দক্ষতা প্রশিক্ষণ, এলাকাভিত্তিক উদ্যোক্তা মিটআপ, অনলাইন প্রশিক্ষণ, মেলা, গবেষণা এবং বিভিন্ন সামাজিক ও গঠনমূলক কার্যক্রমের মাধ্যমে উদ্যোক্তাদের সহায়তা প্রদান করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!