• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন
শিরোনাম
ঝিনাইদ সীমান্ত থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ পিস স্বর্ণের বারসহ আপন দুই ভাইকে আটক করেছে ৫৮ বিজিবি নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান

ইংরেজী নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন ইউপি চেয়ারম্যান সাদির আহমেদ ভুলু।

Reporter Name / ১০১ Time View
Update : সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩

ইংরেজী নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন ইউপি চেয়ারম্যান সাদির আহমেদ ভুলু।

মোঃ সুফিয়ান নাচোল চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

অভিশপ্ত ২০২০ সালকে বিদায় জানিয়ে, ২০২১ সালকে বরণ ও স্বাগত জানিয়েছেন ফতেপুর ইউপি চেয়ারম্যান সাদির আহমেদ ভুলু। ২০২০ সালে করোনা নামক মহামারীর জেরে বহু মানুষ নানান সমস্যার মুখোমুখি হয়েছে। এই মহামারীটির ভয় এখনও রয়ে গেছে। আগামী বছরটি মানুষের পক্ষে মঙ্গলজনক হয়ে উঠুক, সকলে এই একই প্রার্থনা করছেন আল্লাহ’র কাছে।

আসছে ২০২১ ইংরেজী নববর্ষ উপলক্ষে সাদির আহমেদ ভুলু অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন নাচোল উপজেলার ২নং ফতেপুর ইউনিয়নবাসীকে। জনাব মোঃসাদির আহমেদ ভুলু ,দেশ বাসী সহ ফতেপুর ইউনিয়নের সকলকে নতুন বছরের শুভেচ্ছা জানান এসময় তিনি সকলের সুখ,শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।

তিনি আশা করে বলেন, ২০২১ নতুন বছর আমাদের সাফল্য বয়ে আনবে।পুরোনো বছর সবার জীবনের সকল প্রকার ব্যর্থতা ও গ্লানি মুছে দিয়ে নতুন বছরে বয়ে আনবে অনাবিল সুখ,শান্তি ও সমৃদ্ধি। ২০২১ সালে সম্ভাবনার দ্বার উন্মুক্ত করে সবার জন্য আরও অর্জন ও সাফল্যের বছর হয়ে ওঠবে।

🎉বিদায় ২০২০ সুস্বাগতম ২০২১🎉
🎈HAPPY NEW YEAR🎈
✨নতুন বছরের প্রতিটি দিন প্রতিটি মহুর্ত খুব ভালো কাটুক ২০২১ তোমার আগাম শুভেচ্ছা রইলো✨
শুভ ইংরেজি
🎉নববর্ষ🎉
💗Happy New Year ২০২১💗

নতুন সূর্য, নতুন প্রাণ।
নতুন সুর, নতুন গান।
নতুন ঊষা, নতুন আলো।
নতুন বছর কাটুক ভাল।
কাটুক বিষাদ, আসুক হর্ষ।
শুভ হোক নববর্ষ।
সবাইকে নববর্ষের শুভেচ্ছা।

নববর্ষে নবরূপ রাঙিয়ে দিক প্রতিটি মুহূর্ত,
সুন্দর সমৃদ্ধ হোক আগামীর দিনগুলো।

মোঃ সাদির আহমেদ ভুলু,আরো বলেন আমরা চাই নতুন বছরে সবাই কাধে কাধ মিলিয়ে একে অন্যের দুখঃ কষ্ট ভাগাভাগি করে দেশটাকে গড়ে সমৃদ্ধশীল হিসেবে গড়ে তুলতে। আর মানুষের প্রতি হই শ্রদ্ধাশীল। তবেই আমরা নতুন বছররের স্বপ্নটাকে সত্যি করে তুলতে পারবো ইনশাআল্লাহ ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!