• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান নাচোল জামায়াত বিএনপির ৩ প্রার্থীর মনোনায়ন প্রত্যাহার নাচোলে নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ৮লাখ ৯হাজার টাকা ও ১৬১টি সাইকেল বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের জীবন মানোন্নয়নের ১৬৭ জনকে বাইসাইকেল বিতরণ সমসপুর দাখিল মাদ্রাসা সুপারের বিরুদ্ধে কোষাগার শূন্য করার অভিযোগ শিক্ষকদের ! শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী

কোটালীপাড়া চ্যাম্পিয়ান ফুটবল নারী দল

Reporter Name / ৩৫৬ Time View
Update : বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩

 

কোটালীপাড়া ( গোপালগঞ্জ) প্রতিনিধি :


গোপালগঞ্জের কোটালীপাড়া কলাবাড়ী ইউনিয়নের শিমূল বাড়ী এস,কে,এম,এইচ বিদ্যালয় প্রতিষ্ঠিত হয় ১৯৯৫ সালে। বিদ্যালয়টি প্রতিষ্ঠিত করেন শ্রী জ্ঞানেন্দ্র নাথ বিশ্বাস। গোপালগঞ্জ জেলার ৫০ তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতায় এর প্রস্তুতিমূলক সভার কার্যবিবরণ করে।

কোটালীপাড়ার এস কে এম এইচ বিদ্যালয়ের নারী ফুটবল দল চ্যাম্পিয়ন হয়ে গোপালগঞ্জ খেলার উদ্দেশ্যে আগামী ১৫/০৯/২০২৩ ইং শুক্রবার অনুষ্ঠিত হবে। গোপালগঞ্জ জেলার ৫০ তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে ষষ্ঠ শ্রেণীর থেকে দশম শ্রেণীর ছাত্রীরা। এই নারী ফুটবল দলের অধিনায়ক হচ্ছে জিতু গাইন।

খেলাটির প্রধান সার্বিক তত্ত্বাবধানে এস,কে,এম,এইচ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অমৃত কুমার বাড়ৈ,নিরেন্দ্র নাথ বাড়ৈ ও নিরোধ বাড়ৈ। সব সময় নারী ফুটবলারদের সাহস যুগিয়েছেন বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষিকা গন, তারা হলো উজ্জল বাড়ৈ,সনজিত রায়,সদানন্দ হালদার, কমলেশ বাইন ও সুলতা বাড়ৈ।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক বলেন আমার বিদ্যালয়ের নারী ফুটবলারদের নিয়ে আমি গর্ববোধ করি। আজ কোটালীপাড়া নারী ফুটবলারদের মধ্যে চ্যাম্পিয়ন হয়েছে তাই আমাদের বিদ্যালয়ের হয়ে গোপালগঞ্জ জেলায় খেলতে সুযোগ পেয়েছে। আরো বলেন সকল ছাত্র-ছাত্রীর প্রতি আমার প্রীতি ও ভালোবাসা সব সময় থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!