• রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন
শিরোনাম
গোমস্তাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন ঝিনাইদ সীমান্ত থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ পিস স্বর্ণের বারসহ আপন দুই ভাইকে আটক করেছে ৫৮ বিজিবি নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের

নাচোলের সহকারী শিক্ষক ফরিদা ইয়াসমিন জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক মনোনীত

Reporter Name / ৪৩৬ Time View
Update : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩

অলিউল হক ডলার, নাচোলঃ
চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার গুঠইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফরিদা ইয়াসমিন জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ -এ নাচোল উপজেলার গন্ডি পেরিয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হয়ে সাফল্য অর্জন করেছেন।তিনি তার একান্ত নিষ্ঠা, অধ্যবসায় ও কঠোর পরিশ্রমের ফসল হিসেবে এবার উপজেলা পেরিয়ে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন।
নাচোল উপজেলা প্রাথমিক শিক্ষা পদক যাচাই-বাছাই কমিটির ফলাফলে তাকে ৫ সেপ্টেম্বর উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত করেন এবং জেলা প্রাথমিক শিক্ষা পদক যাচাই-বাছাই কমিটির ফলাফলে তাকে ১৫ সেপ্টেম্বর জেলা পর্যায়ে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক মনোনীত করা হয়।
শ্রেষ্ঠ সহকারী শিক্ষক মনোনীত হওয়ায় নাচোল উপজেলার বিভিন্ন মহলের পক্ষ থেকে তাকে অভিনন্দন জানানো হয়েছে এবং সেই সাথে বিভাগীয় পর্যায়ে সফলতার জন্য দোয়া কামনা করা হয়।
জেলা পর্যায়ে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হওয়ার অনুভূতি ব্যক্ত করে ফরিদা ইয়াসমিন বলেন, এ সাফল্য আমার একার না, এ সাফল্য আমার পরিবারের, এ সফলতা গুঠইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের। তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন তার বিদ্যালয়ের সকলের প্রতি, নাচোল প্রাথমিক শিক্ষা পরিবার ও উপজেলার নিয়োগ কমিটির প্রতি এবং জেলা প্রাথমিক শিক্ষা পরিবার ও পরীক্ষা যাচাই-বাছাই কমিটিসহ শুভাকাঙ্ক্ষীদের প্রতি।তিনি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলিয়ারা খাতুনসহ বিদ্যালয় কমিটির সদস্যদের প্রতি।ফরিদা ইয়াসমিন ২০১৯ সালে শাপলা কাব অ্যাওয়ার্ড আঞ্চলিক পর্যায়ে অর্জন করেন। ২০২০ সালের জাতীয় পর্যায়ে শাপলা কাব অ্যাওয়ার্ড সফলতা অর্জন করেন। ২০২০ সালে আইসিটি ফোর ই জেলা এম্বাসেডর সফলতা অর্জন করেন এবং ২০২১ সালে শিক্ষকদের সবচেয়ে বড় প্ল্যাটফর্ম শিক্ষক বাতায়নে সেরা অনলাইন পারফর্মার নির্বাচিত হন।
করোনা কালীন সময়ে অনলাইনে ২১৫ টি ক্লাস পরিচালনা করেন। তিনি নিজ উদ্যোগে ডিজিটাল কনটেন্ট তৈরি করে মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে শিক্ষার্থীদের পাঠদান করেন।
যাদের অনুপ্রেরণায় তার এই অর্জন আগামীতে সকলের সহযোগিতায় তিনি স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের একজন সহযোদ্ধা হিসেবে শিক্ষার্থীদের স্মার্ট আধুনিক জ্ঞান সম্পন্ন আলোকিত মানুষ গড়ে তোলার অগ্রযাত্রা অব্যাহত রাখতে সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেছেন। 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!